bdlive24

রাজধানীতে অজ্ঞানপার্টির ১৫ সদস্য গ্রেপ্তার

রবিবার জুন ১১, ২০১৭, ১১:৫৯ এএম.


রাজধানীতে অজ্ঞানপার্টির ১৫ সদস্য গ্রেপ্তার

বিডিলাইভ রিপোর্ট: রাজধানীর বিভিন্ন এলাকা থেকে অজ্ঞানপার্টির ১৫ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

গতকাল শনিবার রাজধানীর জুরাইন, মৌচাক, মগবাজার এবং ফকিরাপুল  থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এরা হলো, মিজানুর রহমান, আলমগীর হোসেন, ইদ্রিস ব্যাপারী, খোকন মোল্লা, আবুল কালাম মিয়া, বাবুল পাটোয়ারী, শাহ আলম শেখ, আবদুল মান্নান, রিপন, শরিফ, হুমায়ুন কবির, আবদুর রহমান,ইউনুস মিয়া, শ্যামল এবং মামুনুল ইসলাম।

আজ রোববার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মো. আবদুল বাতেন।

তিনি বলেন, রমজান মাসে লোকজন যখন ইফতারের সময়ে তাড়াহুরো করে বাসে ওঠে। তখন এরা রোজাদারদের কাছে ইফতারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে খাবার বিক্রি করে। রোজাদারেরা এসব খাবার খেয়ে বাসের মধ্যেই অচেতন হয়ে যায়। পরে তাদের খেকে টাকা পয়সা লুটে নেয়া হয়।

তিনি বলেন, ‘আমরা রাজধানীর বিভিন্ন রুটের বাসের মালিক সমিতির সঙ্গে কথা বলেছি যাতে বাসের মধ্যে কোন হকার তাদের খাদ্যদ্রব্য বিক্রি করতে না পারে। এছাড়া নগরবাসীর প্রতি আহ্বান জানাই তারা যেন বাইরের কোন হকারের কাছ থেকে কোন খাবার কিনে না খান।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আবদুল বাতেন বলেন, আগে যাদের গ্রেপ্তার করা হয়েছিল তারা জামিনে বেরিয়ে পুনরায় পুরাতন পেশায় প্রবেশ করে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগের উপকমিশনার শেখ নাজমুল আলম,দক্ষিণ বিভাগের ভারপ্রাপ্ত উপ কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ, পূর্ব বিভাগের উপকমিশনার খোন্দাকার নুরুন্নবী, পশ্চিম বিভাগের উপকমিশনার মো. সাজ্জাদুর রহমান, জনসংযোগ ও গণমাধ্যম শাখার উপকমিশনার মো. মাসুদুর রহমান এবং সিরিয়াস ক্রাইম বিভাগের উপ কমিশনার মো. মোদাচ্ছের হোসেন।


ঢাকা, জুন ১১(বিডিলাইভ২৪)// এস এ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.