bdlive24

বিমানে প্রেমিকাকে ভয়ঙ্কর বিয়ের প্রস্তাব পাইলটের(ভিডিও)

সোমবার জুন ১২, ২০১৭, ১১:৩০ এএম.


বিমানে প্রেমিকাকে ভয়ঙ্কর বিয়ের প্রস্তাব পাইলটের(ভিডিও)

বিডিলাইভ ডেস্ক: প্রিয় মানুষটির মন জয় করতে যেমন পরিকল্পনার শেষ নাই, তেমনি তাকে অবাক করে দিয়ে বিয়ের প্রস্তাব দেন প্রেমিক পুরুষেরা। প্রিয় মানুষটিকে বিয়ের প্রস্তাব দিতে বেশিরভাগ মানুষই রোমান্টিক আবহে নৈশভোজের আয়োজন করেন।

খাবারের প্লেট উল্টে প্রিয় মানুষটি দেখেন বিয়ের অনুমতি/প্রস্তাবসূচক রিং। অনেকে আবার ঘুরতে চলে যান, দেশে কিংবা দেশের বাইরে। সেখানেই প্রিয় মানুষটিকে সারা জীবনের সঙ্গী হওয়ার অনুরোধ করেন। কিন্তু প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে এক পাইলট এমন অদ্ভূতুড়ে প্রস্তাব দিয়েছে যা অকল্পনীয়। দুই বছর প্রেম করার পর ক্যাথেরিন ওয়ারহ্যামকে বিয়ের প্রস্তাব দেয়ার সিদ্ধান্ত নেন অ্যান্থনি বোর্ডিগনন। প্রেমিকাকে নিয়ে বিমানে চড়ে বসে অ্যান্থনি।

মাঝপথেই অ্যান্থনি জানান, ইঞ্জিন নষ্ট হয়ে গেছে। খুব শীঘ্রই জরুরি অবতরণ করা হতে পারে। কন্ট্রোল রুমের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। এ সময় কী করতে হবে সে সম্পর্কীয় একটি কাগজ ধরিয়ে দেন প্রেমিকাকে। একটু পরেই ক্যাথেরিন বুঝতে পারেন তার হাতে ধরিয়ে দেয়া কাগজটিতে বিমান ঠিকভাবে অবতরণের কোনো নিয়ম লেখা নেই। তার কাছে বিয়ের প্রস্তাব দিয়েছে প্রেমিক অ্যান্থনি।

ভয়ে জড়োসড়ো হয়ে যাওয়া ক্যাথেরিন সঙ্গে সঙ্গে কান্নাজড়িত কণ্ঠে চিৎকার করে অ্যান্থনিকে বলে, 'আমি তোমাকে ঘৃণা করি।' এরপর প্রেমিকের পাগলামিতে হাসিও চেপে রাখতে পারেনি ক্যাথেরিন। লজ্জায় তার মুখ লাল বর্ণ ধারণ করে তখনই। প্রেমিক অ্যান্থনিকেও শেষ পর্যন্ত নিরাশ হতে হয়নি। বিয়ের প্রস্তাব সাদরেই গ্রহণ করেছেন ক্যাথেরিন।   

পুরো ঘটনাকে স্মরণীয় করে রাখতে একটি গোপন ক্যামেরাও লাগিয়েছিলেন অ্যান্থনি। সেই ভিডিওটি ইউটিউবে এ পর্যন্ত ১৫ লাখেরও বেশি বার দেখা হয়েছে।


ঢাকা, জুন ১২(বিডিলাইভ২৪)// জে এস
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.