bdlive24

২৭ সহকারী অ্যাটর্নি জেনারেলকে নিয়োগ, ২৩ অব্যাহতি

সোমবার জুন ১২, ২০১৭, ০৯:১৬ পিএম.


২৭ সহকারী অ্যাটর্নি জেনারেলকে নিয়োগ, ২৩ অব্যাহতি

বিডিলাইভ রিপোর্ট: সুপ্রিমকোর্টে রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনার জন্য ২৭ জনকে নতুন করে নিয়োগ দেয়া হয়েছে অন্যদিকে দায়িত্বরত ২৩ সহকারি অ্যাটর্নি জেনারেলকে স্বীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

আজ সোমবার ১২ জুন রাষ্ট্রপতির আদেশক্রমে আইন মন্ত্রণালয় থেকে সলিসিটর রঞ্জন কুমার সাহা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তালিকা প্রকাশ করা হয়।

নতুন নিয়োগপ্রাপ্ত ২৭ জন হলেন:- সৈয়দা সাবিনা আহম্মেদ (মলি), আফিফা বেগম, আনিচ-উল মাওয়া আরজু, সাইরা ফাইরজ, হেলেনা বেগম (চায়না), মো. আসাদুজ্জামান, লাকী বেগম, মো. শফিকুজ্জামান, মিজানুর রহমান খান, মোহাম্মদ আকতার হোসেন, সৈয়দ বশির হোসেন চৌধুরী, নুসরাত জাহান, মো. আবুল কালাম খান (দাউদ), সন্ধ্যাঘোষ, মো. নাসিম ইসলাম, মোহাম্মদ মজিবুর রহমান, মো. আশরাফ উদ্দিন খান, মেহেদেী হাসান, নিরমল কুমার দাস, জাহির আহম্মেদ, সাথী শাহাজাহান, জাকির হোসেন, আইরিন জাহান, প্রহলাদ দেবনাথ, আবুল হোসেন মো. জিয়াউদ্দিন, আশিক রুবাইয়াত এবং নাজিমুল ইসলাম (রাজু)।

অন্যদিকে দায়িত্ব প্রাপ্ত ২৩ জন তাদের কাজে সন্তোষজনক না হওয়ায় তাদেরকে এই অব্যাহতি দেয়া হয়। অব্যাহতি পাওয়া ২৩ জন হলেন:- সাধন কুমার বনিক, দেলোয়ারা বেগম বেলা, ইয়াদিয়া জামান, মোছা. আনোয়ারা খানম, বিলকিছ ফাতেমা, মতিউর রহমান হাওলাদার, মো. আব্দুল বারী, মো. নুরুল হক, মো. মনোয়ার হোসেন, আব্দুর রহমান হাওলাদার, বাহাউদ্দিন আহাম্মেদ, তৌহিদা খাতুন (রিনা), আবু সালেহ মোহাম্মদ ফজলে রাব্বী খান, মো. জাবের,মো. মোজাম্মেল হক রানা, খন্দকার মোদাররেস এলাহী (তিরু), মিয়া সিরাজুল ইসলাম, এস এম আসাদুল্লাহ তারেক, মো. শহীদুল ইসলাম খান, এ বি এম মাহবুব, মো. মামুনুর রশিদ, মো.সোয়েব খান এবং নওয়াজিশ আরাবেগম।

সুপ্রিম কোর্টের অতিরিক্ত রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার) মো. সাব্বির ফয়েজ জানান, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা আগামী ১৭ জুন থেকে ২৩ জুন পর্যন্ত নেদারল্যান্ড সফরে থাকবেন তবে টিকেট পেলেই বিষয়টি নিশ্চিত হবে। এ সময় প্রধান বিচারপতির দায়িত্বে থাকবেন আপিল বিভাগের জ্যেষ্ঠ সদস্য বিচারক বিচারপতি মো.আবদুল ওয়াহহাব মিঞা। সূত্র: বাসস।


ঢাকা, জুন ১২(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.