সর্বশেষ
শনিবার ১১ই ফাল্গুন ১৪২৪ | ২৪ ফেব্রুয়ারি ২০১৮

রেলের অগ্রিম টিকেট বিক্রি, চট্টগ্রামে যাত্রীদের সাড়া নেই

2017-06-13 05:51:53

1354656758_1497311512.jpg
কে.এম জাহেদ, চট্টগ্রাম ব্যুরো :
ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির প্রথম দিনে চট্টগ্রাম রেলস্টেশনে ভিড় লক্ষ্য করা যায়নি। সোমবার সকালে চট্টগ্রাম থেকে সিলেট, ঢাকা, চাঁদপুরসহ বিভিন্ন রুটে চলাচল করা ১০টি এক্সপ্রেস ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হয়। আগামী ২১ জুনের আগাম টিকিট দেওয়া হয় এদিন।

ওইদিন অফিস খোলা থাকবে বিধায় আগাম টিকিট কিনতে যাত্রীদের ভিড় কম বলে মনে করছেন চট্টগ্রাম রেল স্টেশনের ম্যানেজার আবুল কালাম আজাদ। তিনি বলেন, সকাল থেকেই আমরা টিকিট বিক্রি শুরু করেছি। তবে কিনতে আসাদের ভিড় কম।

পূর্বাঞ্চল রেলওয়ে সূত্রে জানা গেছে, প্রথম দিনে ঢাকামুখী সুবর্ণ, সোনার বাংলা, তুর্ণা নিশীথা, মহানগর প্রভাতী, মহানগর গোধুলী, চট্টলা, চাঁদপুরমুখী মেঘনা এক্সপ্রেস, সিলেটমুখী পাহাড়িকা ও উদয়ন এক্সপ্রেস, ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেসের মোট দুই হাজার ৬৩৩টি টিকিট বিক্রি করা হচ্ছে।

গতকাল সরেজমিনে গিয়ে দেখা যায়, সকাল ৮টার দিকে বিক্রি শুরুর সময় স্টেশনের সাতটি বুথে ৫০ জনের মতো ক্রেতা দেখা যায়। সকাল ৯টার দিকে ১০ জনের মতো ক্রেতাকে লাইনে দেখা যায়। মঙ্গলবার আগামী ২২ জুনের আগাম টিকিট বিক্রি করা হবে বরে রেল কর্মকর্তারা জানান। এছাড়া আগামী বুধবার ২৩ জুনের, বৃহস্পতিবার ২৪ জুনের এবং শুক্রবার ২৫ জুনের আগাম টিকিট বিক্রি করা হবে।

ঢাকা, 2017-06-13 05:51:53 (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি 0 বার পড়া হয়েছে