bdlive24

চট্টগ্রামে ট্রেনের টিকেট বিক্রির দ্বিতীয় দিনে যাত্রীদের ভিড়

মঙ্গলবার জুন ১৩, ২০১৭, ০৮:৪৩ পিএম.


চট্টগ্রামে ট্রেনের টিকেট বিক্রির দ্বিতীয় দিনে যাত্রীদের ভিড়

চট্টগ্রাম ব্যুরো: পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ট্রেনের অগ্রিম টিকেট বিক্রির প্রথম দিনে সাড়া না থাকলেও দ্বিতীয় দিনে যাত্রীদের উপচে পড়া ভিড় দেখা গেছে। বৈরী আবহাওয়ার মাঝেও ট্রেনের টিকেটের জন্য যাত্রীরা ভিড় করছেন স্টেশনে।

মঙ্গলবার স্টেশনের কাউন্টারে সকাল থেকে ২২ জুনের অগ্রিম টিকেট বিক্রি করা হচ্ছে। টিকেট বিক্রি শুরুর দুই ঘন্টার মধ্যেই তূর্ণা ও সোনার বাংলা এক্সপ্রেসের সব টিকেট শেষ হয়ে যায়। অন্যান্য ট্রেনের টিকেট কাউন্টারে রয়েছে।

এ প্রসঙ্গে রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, প্রথমদিনে সাড়া না ফেলেও দ্বিতীয় দিনে যাত্রীদের চাহিদা বেড়েছে। যাত্রীরা টিকেটের জন্য সকাল থেকে ভিড় করেছে। ইতিমধ্যে তূর্ণা ও সোনার বাংলার সব টিকেট শেষ হয়ে গেছে। দ্বিতীয়দিনের জন্য ৭ হাজার ৫শত টিকেট বরাদ্দ রেখেছি। তূর্ণা ও সোনার বাংলা ছাড়া অন্য সবগুলো ট্রেনের টিকেট কাউন্টারে রয়েছে। যত সময় কাউন্টারে টিকেট থাকবে ততক্ষণ যাত্রীরা সংগ্রহ করতে পারবেন। টিকেট বিক্রিতে কোন ধরণের অনিয়ম বা কালবাজারি সহ্য করা হবে না।

রেলওয়ে কর্তৃপক্ষের সূত্রে জানা যায়, ১৪ জুন ২৩ জুনের, ১৫ জুন ২৪ জুনের ও ১৬ জুন ২৫ জুনের অগ্রিম টিকেট বিক্রি করা হবে। এবং ১৯ জুন ২৮ জুনের, ২০ জুন ২৯ জুনের, ২১ জুন ৩০ জুনের, ২২ জুন ১ জুলাই ও ২৩ জুন ২ জুলাইয়ের ফিরতি টিকেট দেওয়া হবে।

রেলওয়ে পরিবহন সূত্রে জানা যায়, সূবর্ণ এক্সপ্রেস প্রতিদিন সকাল ৭টায়, মহানগর গোধূলী বিকেল ৩টায়, চট্টলা এক্সপ্রেস সকাল সোয়া ৮টায়, মহানগর এক্সপ্রেস বেলা সাড়ে ১২টায়, সোনার বাংলা বিকেল ৫টায় এবং তূর্ণা এক্সপ্রেস রাত ১১টায় ঢাকার উদ্দেশ্যে চট্টগ্রাম স্টেশন ছেড়ে যাবে।

এছাড়াও পাহাড়িকা সকাল সোয়া ৯টায়, উদয়ন এক্সপ্রেস রাত সোয়া ১০টায় সিলেটের উদ্দেশ্যে, মেঘনা এক্সপ্রেস বিকেল সোয়া ৫টায় চাঁদপুরের উদ্দেশ্যে এবং বিজয় এক্সপ্রেস সকাল ৭টা ২০ মিনিটে ময়মনসিংহের উদ্দেশ্যে চট্টগ্রাম ছেড়ে যাবে।

কর্ণফুলী এক্সপ্রেস সকাল ১০টায় ও ঢাকা মেইল এক্সপ্রেস রাত সাড়ে ১০টায় ঢাকার উদ্দেশ্যে, সাগরিকা এক্সপ্রেস সকাল সাড়ে ৭টায় চাঁদপুরের উদ্দেশ্যে ময়মনসিংহ এক্সপ্রেস বিকেল সাড়ে ৩টায় বাহাদুরাবাদের উদ্দেশ্যে ও জালালবাদ এক্সপ্রেস রাত সাড়ে ৯টায় সিলেটের উদ্দেশ্যে চট্টগ্রাম স্টেশন ছেড়ে যাবে।

২৩ জুন থেকে চট্টগ্রাম-চাঁদপুর রুটে দুই জোড়া স্পেশাল ট্রেন সার্ভিস চালু হবে। চাঁদপুর স্পেশাল-১ ট্রেনটি সকাল সাড়ে ১১টায় এবং চাঁদপুর স্পেশাল-২ বিকেল সাড়ে ৩টায় চট্টগ্রাম স্টেশন ছেড়ে যাবে।


ঢাকা, জুন ১৩(বিডিলাইভ২৪)// আর এ
 
        print


মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.