সর্বশেষ
সোমবার ১৩ই ফাল্গুন ১৪২৪ | ২৬ ফেব্রুয়ারি ২০১৮

২৪ ঘন্টায় ৮৯ মিলিয়ন দর্শক 'ব্ল্যাক প্যান্থার'র

মঙ্গলবার ১৩ই জুন ২০১৭

640118475_1497366499.jpg
বিনোদন ডেস্ক :
হয়তো আফ্রিকান ওয়াঙ্কাডা জাতিকে দেখার জন্য দর্শকরা প্রস্তুত হয়ে রয়েছে।

তাই মার্বেল স্টুডিও'র আসন্ন হলিউড সিনেমা 'ব্ল্যাক প্যান্থার'র ট্রেলার প্রকাশের পর প্রথম ২৪ ঘন্টায় ৮৯ মিলিয়ন দর্শক দেখেছে।

গত ৯ জুন বিভিন্ন ওয়েব সাইটসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়ও 'ব্ল্যাক প্যান্থার' সিনেমার ট্রেলার প্রকাশ করা হয়। বিপুল সংখ্যাক দর্শক ট্রেলারটি দেখার পর মনে হচ্চে তারা সিনেমাটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

২০১৬ সালে মুক্তি পাওয়া হলিউড সিনেমা 'ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার' এ অল্প সময়ের জন্য অন্য সুপার হিরোদের সাথে হাজির করা হয়েছিল 'ব্ল্যাক প্যান্থার'কে।

সিনেমায় 'ব্ল্যাক প্যান্থার'র ভূমিকায় রয়েছেন অভিনেতা চ্যাডউইক বোসম্যান। যিনি আফ্রিকান জাতি ওয়াঙ্কাডার রাজা। এই রাজা তার রাজ্য ও রাজ্যের মানুষকে বিভিন্ন অভ্যন্তরিন ও বহিরাগত আক্রমন থেকে রক্ষা করে। রায়ান কোগলার পরিচালিত সিনেমাটি আগামী বছরের ১৬ ফেব্রুয়ারি মুক্তি দেয়া হবে।

ট্রেলার প্রকাশের পর প্রথম ২৪ ঘন্টায় সবোর্চ্চবার দেখার তালিকায় শীর্ষে রয়েছে মার্বেল-ডিজনির ব্যানারে নির্মিত সিনেমা 'থর: রাগনারক' (১৩৬ মিলিয়ন)। 'ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার' (৬১ মিলিয়ন) ও 'রোগ ওয়ান: এ স্টার ওয়ারস স্টোরি' (৫২ মিলিয়ন) এই দুই সিনেমাকে টপকে তালিকার ৩য় অবস্থানে রয়েছে 'ব্ল্যাক প্যান্থার'।

ঢাকা, মঙ্গলবার ১৩ই জুন ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি 24 বার পড়া হয়েছে