bdlive24

‘খালেদা জিয়া শুধু ঘরে বসে মায়াকান্না করে’

শুক্রবার জুন ১৬, ২০১৭, ০২:৪৯ পিএম.


‘খালেদা জিয়া শুধু ঘরে বসে মায়াকান্না করে’

কুমিল্লা প্রতিনিধি: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পাহাড় ধসে দুর্গতদের জন্য সরকার যখন পুরোদমে উদ্ধার ও ত্রাণ তৎপরতা চালাচ্ছে তখন বিএনপি নেত্রী খালেদা জিয়া ঘরে বসে সরকারের সমালোচনা আর তাদের জন্য মায়াকান্না করছেন।

তিনি বলেন, বিএনপি নেত্রী ঢাকায় বসে প্রেস ব্রিফিং করে মিথ্যাচার করে মায়া কান্না করছে। তারা কোনো স্পটেও যায়নি, জনগণের পাশেও দাঁড়ায়নি। তারা হাওরেও যাননি, উপকূলেও যাননি আবার পার্বত্য এলাকায়ও যায়নি।

অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশ সফরে থেকেও পুরো ঘটনার তদারকি করছেন এবং দুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দিয়েছেন।
 
আজ শুক্রবার দাউদাকান্দিতে মেঘনা-গোমতী সেতু টোলপ্লাজা অনলাইন ওয়েব বেইজড এক্সেল লোড ওয়েয়িং স্কেল সিস্টেম বর্ধিতকরণ প্রকল্পের উদ্বোধন করতে গিয়ে এসব কথা বলেন তিনি।
 
ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া দেশে অবস্থান করলেও তিনি বা তার দলের নেতারা দুর্গতদের কোন প্রকার খোঁজ খবর নেয়নি অথচ প্রধানমন্ত্রী সুইডেনে অবস্থান করলেও সেখান থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ক্ষতিগ্রস্ত এলাকার খোঁজ খবর রাখছেন।
 
তিনি আরও বলেন, আগামী ঈদে ঘরমুখো যাত্রীদের যাতে কোন প্রকার যানজটে পড়তে না হয় সেজন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ দেশের প্রধান প্রধান সড়কগুলোতে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ সময় হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. রহমত উল্লাহ, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো. আল আমীন, দাউদকান্দি সার্কেলের সহকারী পুলিশ সুপার মহিদুল ইসলাম, দাউদকান্দি পৌর মেয়র নাঈম ইউসূফ সেইন, দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আহসান হাবিব চৌধুরী লিল মিয়া, দাউদকান্দি প্রেসক্লাব সভাপতি মো. হাবিবুর রহমান হাবিব, মুক্তিযোদ্ধা কমান্ডার খোরশেদ আলম এবং সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা।


ঢাকা, জুন ১৬(বিডিলাইভ২৪)// এস এ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.