bdlive24

ভারতকে ‘ডুবাতে’ আফ্রিদির তিন মন্ত্র

শনিবার জুন ১৭, ২০১৭, ০৫:২৭ পিএম.


ভারতকে ‘ডুবাতে’ আফ্রিদির তিন মন্ত্র

বিডিলাইভ ডেস্ক: আজ বাদে কাল চ্যাম্পিয়নস ট্রফির ফাইনাল। শিরোপা ফয়সালায় ওভালে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। সে ম্যাচকে সামনে রেখে পাক ক্রিকেটারদের জয়ের তিন মন্ত্র দিলেন সাবেক তারকা শহীদ আফ্রিদি।

ভয়–ডরহীন ক্রিকেট

এটা অবশ্যই লড়াইয়ের বড় মঞ্চ। এখানে চাপ নেওয়া মোটেও ঠিক হবে না। সরফরাজদের প্রতি আমার উপদেশ, তারা যেন ভয়–ডরহীন ক্রিকেট খেলে। আমাদেরকে সামনে থেকেই মোকাবেলা করতে হবে। ভারত শক্ত দল। তবে আমার আশাবাদ পাকিস্তান মনোবল ঠিক রেখে খেললে ভালো কিছু করবে। অনেক দিন পর জমজমাট একটা ম্যাচ দেখার অপেক্ষাই রইলাম।

সিনিয়রদের দায়িত্ব বেশি

দলের সিনিয়র ক্রিকেটার হিসেব শোয়েব মালিক এবং মোহাম্মদ হাফিজকে বলছি, ‘শোয়েব-হাফিজ পাকিস্তান দলের বহু জয়ে ভাগীদার। তাই ফাইনালেও তাদের মুখ্য ভূমিকা রাখতে হবে। তাদের থেকে তরুণরা শিক্ষা নেবে। অবশ্য চ্যাম্পিয়নস ট্রফিতে তারা ভালো পারফর্মই করছে। এর ধারাবাহিকতা ফাইনালেও ধরে রাখতে হবে।

জুটি গড়া


আমি সত্যিই রোমাঞ্চিত, ওপেনিংয়ে ফখর আর আজহার দুর্দান্ত খেলছে। বিশেষ করে শেষ ম্যাচে তারা দারুণ একটা জুটি গড়ে। যেটা দলকে জয় পেতে বড় অবদান রেখেছে। এক থেকে একাধিক জুটি গড়তে হবে। কারণ একটা ভালো জুটিই পারে যেকোনো দলকে জয়ের পথে নিয়ে যেতে।

সূত্র-আইসিসি ওয়েবসাইট।


ঢাকা, জুন ১৭(বিডিলাইভ২৪)// ম. উ
 
        print


মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.