সর্বশেষ
শুক্রবার ১০ই ফাল্গুন ১৪২৪ | ২৩ ফেব্রুয়ারি ২০১৮

'নির্বাচনে না এলে বিএনপি'র পরিণতি হবে মুসলিম লীগের মতো'

2017-06-17 20:31:51

1507413841_1497709911.jpg
নোয়াখালী প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন আগামী নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করলে বিএনপির পরিণতি হবে মুসলিম লীগের মতো।

শনিবার সন্ধ্যা ৬টায় নোয়াখালীর কবিরহাট ঊপজেলা পরিষদ প্রাঙ্গনে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী স্থানীয় সরকারের অধীনে ১৫ কোটি ৪৫ লক্ষ টাকার অধিক ব্যয়ে ৫টি রাস্তা, ৬টি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও একটি ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের আরো বলেন, প্রাকৃতিক দূর্যোগে হাওর অঞ্চলের ফসল তলিয়ে যাওয়ায় চালের দাম কিছুটা বৃদ্ধি পেলেও শিগগিরই এর দাম স্বাভাবিক হয়ে যাবে।

পরে মন্ত্রী নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী কর্তৃক আয়োজিত জেলা আওয়ামী লীগের ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে যোগ দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ, এলজিইডি নোয়াখালীর নির্বাহী প্রকৌশলী এম এ ছাত্তার, অতিরিক্ত পুলিশ সুপার জহিরুল ইসলাম, নবজোতি খ্রিষা, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমী, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান সহ জেলা ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

ঢাকা, 2017-06-17 20:31:51 (বিডিলাইভ২৪) // আর এ এই লেখাটি 0 বার পড়া হয়েছে