bdlive24

বিদ্যুতের নামে টাকা উত্তোলন, জেনারেল ম্যানেজারের অস্বীকার

শনিবার জুন ১৭, ২০১৭, ০৯:১৫ পিএম.


বিদ্যুতের নামে টাকা উত্তোলন, জেনারেল ম্যানেজারের অস্বীকার

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পল্লী বিদ্যুতের সংযোগ দেওয়ার নামে প্রায় তিন লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে একটি চক্র।

স্থানীয় সূত্রে জানা যায়, ভূমখাড়া ইউনিয়নের চাকধা গ্রামে বিদ্যুতের সংযোগ দেওয়ার নামে প্রতিটি ঘর থেকে ৮ হাজার টাকা করে উত্তোলন করছে একটি চক্র। সময়মত টাকা না দিলে বিদ্যুতের সংযোগ দেওয়া হবে না বলে গ্রামের লোকজনকে জানিয়ে দিয়েছে ঐ চক্রের সদস্যরা।

এই সুযোগে এলাকায় বিদ্যুতের নামে স্থানীয় নান্নু খা গ্রামের ৩০টি পরিবার থেকে ২ লক্ষ ৮০ হাজার টাকা উত্তোলন করে।

চাকধা গ্রামের প্রত্যারক চক্রের শিকার মন্নান ফকির ছেলে রাসেল, ফকিরসহ গ্রামের অনেকের সাথে আলাপ কালে জানা যায়, বিদ্যুতের খুটি বসানোর জন্য প্রথমে নান্নু খা ৬ হাজার ও পরে মিটার বসানোর জন্য আরো ২ হাজার টাকা নেয়। অফিসে টাকা না দিলে নাকি বিদ্যুৎ দিবে না। তাই আমরা সবাই নান্নুর কাছে টাকা জমা দেই। গ্রামে কোন রকম কয়েকটি খুটি বসিয়েছে, কিছু দিন যাবত কাজও বন্ধ।

বুধবার দুপুরে অভিযুক্ত নান্নু খা’র বাড়িতে গিয়ে কথা হয় তার সাথে। এ সময় তিনি বলেন, বিদ্যুতের লাইন দেওয়ার জন্য ২৭টি পরিবার থেকে ৮ হাজার টাকা করে উত্তোলন করা হয়েছে। সে টাকা ইতিমধ্যে ঠিকাদার বিপ্লব ভাই ও বিদ্যুৎ অফিসের যারা কাজ করে তাদের দিয়ে দেওয়া হয়েছে।

শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার সোহরাব আলী বলেন, নান্নু এলাকা থেকে টাকা নিয়েছে। সে কি আমাদের লোক? আপনী কি নিউজ করবেন? এটা কি কোন নিউজের বিষয়? গ্রামের লোকজনকে বলেন আমাদের কাছে নান্নুর বিরুদ্ধে অভিযোগ দিতে এবং থানায় মামলা করতে।


ঢাকা, জুন ১৭(বিডিলাইভ২৪)// আর এ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.