bdlive24

'জঙ্গীবাদ দমনে পুলিশের অভিযান অব্যাহত থাকবে'

শনিবার জুন ১৭, ২০১৭, ০৯:২৪ পিএম.


'জঙ্গীবাদ দমনে পুলিশের অভিযান অব্যাহত থাকবে'

শরীয়তপুর প্রতিনিধি: বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক বলেছেন, বাংলাদেশের মাটিতে জঙ্গীবাদ ও সন্ত্রাস মাথা তুলে দাঁড়াতে পারবে না। জঙ্গি দমনে বাংলাদেশ পুলিশ বিশ্বের রোল মডেলে পরিণত হয়েছে। বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্যের সততা আন্তরিকতা ও সাহসিকতার ফলে এই কৃতিত্ব অর্জন করা সম্ভব হয়েছে।

অাজ সন্ধ্যায় শরীয়তপুর পুলিশ লাইনস মিলনায়তনে জেলা পুলিশের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, জঙ্গি সন্ত্রাসের মতোই মাদক একটি জাতীয় সমস্যা। এ সমস্যা সমাধানে পুলিশের পাশাপাশি অভিভাবকদের আরো সচেতন ও আন্তরিক হওয়ার আহ্বান জানান।

শরীয়তপুর পুলিশের প্রশংসা করে শহীদুল হক বলেন, শরীয়তপুরের পুলিশ সুপারের দক্ষ নেতৃত্বে জেলা পুলিশের প্রতিটি সদস্য আন্তরিকতার সাথে কাজ করে জেলা আইন-শৃঙ্খলাকে সুন্দর অবস্থানে রেখেছেন। যা যে কোন জেলার চেয়ে উন্নত।

পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন পিপিএম এর সভাপতিত্বে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, ঢাকা রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, সিভিল সার্জন ডা. নির্মল চন্দ্র দাস, মাদারীপুর পুলিশ সুপার মোঃ সরোয়ার হোসেন, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ এহসানুল হক, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক অনল কুমার দে প্রমুখ।

ইফতারের পূর্বে পুলিশ প্রধান একেএম শহীদুল হক, বিপিএম, পিপিএম জেলা পুলিশের ১২টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধন করেন।

প্রকল্প গুলোর মধ্যে রয়েছে-শরীয়তপুর জেলায় ৪র্থ তলা বিশিষ্ট অফিসার্স ডরমিটরি ভবন নির্মাণ, শরীয়তপুর পুলিশ লাইনস অভ্যন্তরে নারী পুলিশ ব্যারাক ভবন নির্মাণ, নড়িয়া সার্কেল এএসপি অফিস কাম বাসভবন, গোসাইরহাট সার্কেল এএসপি অফিস কাম বাসভবন, নড়িয়া থানা ভবন নির্মাণ, ভেদরগঞ্জ থানা ভবন নির্মাণ, চিনন্দী পুলিশ ফাড়ি নির্মাণ, সন্তোষপুর পুলিশ তদন্ত কেন্দ্র নির্মাণ, পুলিশ লাইনস জামে মসজিদ বঙ্গবন্ধু কর্ম ম্যুরাল সাইবিতা, পুলিশ হাসপাতাল ও প্যাথলজি সেন্টার এবং পালং মডেল থানা মেইন গেইট নির্মাণ।


ঢাকা, জুন ১৭(বিডিলাইভ২৪)// এ এম
 
        print

এই বিভাগের আরও কিছু খবর







মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.