bdlive24

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

শনিবার জুন ১৭, ২০১৭, ১১:১০ পিএম.


সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর উপর ট্রাকের ধাক্কায় মিরু (২৪) নামে এক হেলপার ও রায়গঞ্জে বাস চাপায় সাইদুর রহমান (৪০) নামে এক সাংস্কৃতিক কর্মী নিহত হয়েছেন।

শনিবার রাত ৯টায় বঙ্গবন্ধু যমুনা সেতু ১৩নং পিলারে ট্রাক হেলপার মিরু ও সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সাইদুর রহমান সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে মারা যায়।

নিহতেরা হলেন, ট্রাক হেলপার মিরু বগুড়া জেলার তিংগাসপুর গ্রামের রাজু সেখের ছেলে ও সাইদুর রহমান উল্লাপাড়া উপজেলার পাঁচলিয়া রানীনগর গ্রামের আব্দুর রশিদের ছেলে। তিনি সাংস্কৃতিক কর্মী ছাড়াও স্থানীয় একটি অনলাইন পত্রিকার সাংবাদিক।

আহতেরা হলেন, বগুড়া জেলার মহাস্থানগড় এলাকার আকতার হোসেনের ছেলে আশিক (২২), চকসুত্রাপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আলমগীর হোসেন (২৭), সাতরাস্তা এলাকার হাফিজুর রহমানের ছেলে শুকুর আলী (২৬)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু দাউদ এ তথ্য নিশ্চিত করে জানান, উত্তরবঙ্গ থেকে মুরগী বোঝাই একটি ট্রাক ঢাকা যাচ্ছিল। শনিবার রাত ৯টার দিকে বঙ্গবন্ধু যমুনা সেতু ১৩নং পিলারের কাছে পৌছলে পিছন থেকে একটি ট্রাক মুরগী বোঝাই ট্রাকটিকে স্বজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মিরু নামে এক হেলপার নিহত ও আরো ৪ ব্যবসায়ী আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে ও নিহতের মরদেহ মর্গে প্রেরণ করেন।

এদিকে রায়গঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মোজাম্মেল হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার দুপুরে মোটর সাইকেলযোগে সাইদুর চান্দাইকোনা থেকে বাড়ী ফিরছিলেন। ষোলমাইল এলাকায় পৌছলে একটি দ্রুতগামী বাস তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সাইদুর মারা যায়।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের সার্জারী বিভাগের মেডিকেল অফিসার ডা. হোমাইরা বেগম জানান, অবস্থা আশংকাজনক হওয়ায় সাইদুরকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল নেয়ার পথে মারা যান।


ঢাকা, জুন ১৭(বিডিলাইভ২৪)// এস এইচ
 
        print

এই বিভাগের আরও কিছু খবর






মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.