সর্বশেষ
শনিবার ১২ই জ্যৈষ্ঠ ১৪২৫ | ২৬ মে ২০১৮

সাবেক রাষ্ট্রপতির স্ত্রীর মৃত্যুতে খালেদা জিয়ার শোক

রবিবার, জুন ১৮, ২০১৭

993045335_1497770947.jpg
বিডিলাইভ রিপোর্ট :
দেশের সাবেক রাষ্ট্রপতি, প্রথিতযশা রাজনীতিবিদ ও খ্যাতিমান আইনজীবী এ্যাডভোকেট আব্দুর রহমান বিশ্বাসের সহধর্মীনী হোসনে আরা রহমান (৮১) এর মৃত্যুতে গভীর শোক  প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

গতকাল শনিবার দিবাগত রাত ২টার সময় দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ এর সই করা শোকবার্তায় বিএনপি চেয়ারপারসন বলেন, “মরহুমা হোসনে আরা রহমান এর মৃত্যুতে তার পরিবার-পরিজনের মতো আমিও গভীর ভাবে শোকাহত ও মর্মাহত হয়েছি।

সাবেক রাষ্ট্রপতি ও দেশের প্রখ্যাত আইনজীবী’র পত্নী হিসেবে তিনি সবসময় স্বামীকে সকল কাজে সহযোগিতা করেছেন এবং নানা সংকট সাহসিকতা ও ধৈর্য্যরে সঙ্গে মোকাবেলায় সব সময় উৎসাহ যুগিয়েছেন। একজন আদর্শস্থানীয় নারী ও মাতা হিসেবে তিনি মেধা ও শ্রম দিয়ে তার সন্তানদের সুশিক্ষিত ও সুসন্তান হিসেবে গড়ে তুলেছেন। একজন ধার্মিক নারী হিসেবেও তিনি সকলের নিকট ছিলেন অত্যন্ত শ্রদ্ধেয়।

মহান রাব্বুল আলামীন এর দরবারে দোয়া করি তিনি যেন মরহুমার শোকাহত পরিবারবর্গকে মৃত্যুশোক সইবার ক্ষমতা দান করেন। আমি মরহুমা হোসনে আরা রহমান এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।”

অপর এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাবেক রাষ্ট্রপতি ও দেশের স্বনামধন্য আইনজীবী আব্দুর রহমান বিশ্বাসের পত্নী হোসনে আরা রহমানের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করে বলেন, মরহুমা হোসনে আরা রহমান এর মতো একজন মহিয়সী নারী’র আদর্শ ও গুণাবলী সকল নারীর জন্যই অনুকরণীয় দৃষ্টান্ত ও প্রেরণা হয়ে থাকবে।
 
বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমা হোসনে আরা রহমান এর রুহের মাগফিরাত কামনা করে শোক বিহব্বল পরিবারের সদস্য, আত্মীয়স্বজন ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।

ঢাকা, রবিবার, জুন ১৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি বার পড়া হয়েছে