সর্বশেষ
শনিবার ১২ই জ্যৈষ্ঠ ১৪২৫ | ২৬ মে ২০১৮

খালেদা ফের নোংরা রাজনীতি শুরু করেছেন: হানিফ

রবিবার, জুন ১৮, ২০১৭

71573561_1497771863.jpg
বিডিলাইভ রিপোর্ট :
আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফের বলেছেন, পাহাড়ধসের ঘটনা নিয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া নোংরা রাজনীতি শুরু করেছেন। রোববার জাতীয় সংসদে পয়েন্ট অব অর্ডারে বক্তব্য দিতে গিয়ে তিনি এই মন্তব্য করেন।

হানিফ বলেন, রমজানে ইফতারের আগে মানুষ আল্লাহর কাছে কল্যাণ ও শান্তির জন্য দোয়া কামনা করেন। আর খালেদা জিয়া ইফতার সামনে রেখে সরকারের বিরুদ্ধে বিষোদ্‌গার করছেন। মিথ্যাচার করছেন, কুৎসিত কথাবার্তা বলে নোংরা রাজনীতি শুরু করেছেন।

হানিফ বলেন, ‘পাহাড়ধসের ঘটনার পরপরই সরকার ও আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। সরকার ও আওয়ামী লীগের পদক্ষেপে সেখানকার জনগণের মধ্যে আস্থা ফিরে এসেছে। অথচ বেগম খালেদা জিয়া বলেছেন, ভূমিধসের সময় আমাদের প্রধানমন্ত্রী নাকি প্লেজার ট্রিপে সুইডেন গিয়েছিলেন। তিনবারের প্রধানমন্ত্রীর দাবিদার খালেদা জিয়া কীভাবে একটি সরকারি সফরকে প্লেজার ট্রিপ হিসেবে অভিহিত করেন? এ ধরনের মন্তব্য মূর্খতার শামিল বলে জনগণ মনে করে।’

প্রধানমন্ত্রীর সুইডেন সফর প্রসঙ্গে মাহবুব উল আলম হানিফ বলেন, বাংলাদেশের স্বাধীনতার পরে ইউরোপীয় দেশগুলোর মধ্যে প্রথম সুইডেন স্বীকৃতি দিয়েছিল। তিনি আরও বলেন, খালেদা জিয়া এসব জানেন না। তার জানার কথাও নয়।


ঢাকা, রবিবার, জুন ১৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // আর কে এই লেখাটি বার পড়া হয়েছে