bdlive24

মিউজিক ভিডিও দিয়ে ফিরছেন আয়েশা

রবিবার জুন ১৮, ২০১৭, ০২:৪৩ পিএম.


মিউজিক ভিডিও দিয়ে ফিরছেন আয়েশা

বিডিলাইভ ডেস্ক: দীর্ঘ বিরতির পর 'জিন্দেগী ইয়ে জিন্দেগী' নামে একটি মিউজিক ভিডিও দিয়ে ফিরছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আয়েশা তাকিয়া।

পরিচালক লিলি সিং জানান, 'জিন্দেগী ইয়ে জিন্দেগী' একটি মিউজিক ভিডিও যা একটি ছবির মত কাহিনী। গানের মধ্যে নারীর ক্ষমতায়ন সম্পর্কে একটি গল্প আছে। এটি এমন একটি মহিলা সম্পর্কে যে তার বোনকে শিশু পাচার থেকে রক্ষা করে। এটি একটি ব্যয়বহুল মিউজিক ভিডিও।'

তিনি আরও জানান, মিউজিক ভিডিও নিয়ে যখন আমি আয়েশা তাকিয়ার সাথে কথা বলেছি তখন তিনি ভিডিওটি করতে সম্মত হন।

এর আগে, ভারতীয় ব্যবসায়ী-রাজনীতিবিদ ফারহান আজমিকে বিয়ের পর পুরোদস্তুর সংসারী হয়ে যান এই অভিনেত্রী। সালমান খানের বিপরীতে ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ওয়ান্টেড সিনেমার পর পাঠশালা (২০১০) এবং আপকে লিয়ে হাম (২০১৩) সিনেমা করেন তিনি।

এরপর আর কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি এ অভিনেত্রী। তবে আবার সিনেমায় অভিনয়ে ফিরতে চান বলে জানিয়েছেন আয়েশা।  

মাত্র পনের বছর বয়সে ‘আই অ্যাম অ্যা কমপ্ল্যান বয়, আই অ্যাম অ্যা কমপ্ল্যান গার্ল’ এবং কণ্ঠশিল্পী ফাল্গুনী পাঠকের ‘মেরি চুনারি উড়ু উড়ু যায়ে’ গানের মধ্য দিয়ে মডেলিং শুরু করেন আয়েশা তাকিয়া।  

২০০৪ সালে 'টারজান: দ্য ওয়ান্ডার কার' সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখেন এ অভিনেত্রী। আয়েশা তাকিয়ার উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে দিল মাঙ্গে মোর, শাদি নাম্বার ওয়ান, সালাম-ই-ইশক, ফুল অ্যান্ড ফাইনাল, সানডে, দে তালি ইত্যাদি।


ঢাকা, জুন ১৮(বিডিলাইভ২৪)// এস আর
 
        print


মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.