সর্বশেষ
রবিবার ৫ই ফাল্গুন ১৪২৪ | ১৮ ফেব্রুয়ারি ২০১৮

কবিরহাটে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

2017-06-18 16:12:28

1021564567_1497780748.jpg
নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর কবিরহাটে ডিবি পুলিশ কতৃক বাজারের ব্যবসায়ী ও মানবাধিকার কর্মী শাহীনুল আবেদীন শাহীনকে মিথ্যা সাজানো মামলায় ফাঁসানোর প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরে কবিরহাট জিরো পয়েন্টে বাজারের সকল ব্যবসায়ী ও স্থানীয় সর্বস্তরের জনগণের উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

শাহীনের স্ত্রী তাজনুর সুলতানা সীমা সাংবাদিকদের বলেন, গত ১০ জুন দুপুরে সাদা পোষাকধারী ডিবি পুলিশের একটি দল (এসআই) মামুনের নেতৃত্বে কবিরহাট বাজারের আবেদীন ট্রেডার্সে গিয়ে উপস্থিত হয়। সেখানে আমার স্বামী শাহীনকে না পেয়ে তারা ক্রেতা সেজে মোবাইল ফোনে শাহীনকে বাড়ি থেকে আসতে বলে। খবর পেয়ে শাহীন ব্যবসা প্রতিষ্ঠানে পৌঁছলে পুলিশ তল্লাশির নাম করে পূর্বে থেকে সাজিয়ে রাখা ইয়াবা ও একটি এলজিসহ ৪ রাউন্ড কাতুর্জ উদ্ধারের নাটক করে তাকে নিয়ে যায়।

পরে তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুই মামলা দায়ের করে। আমি এ সাজানো মিথ্যা মামলা ডিবি ছাড়া সরকারের অন্য সংস্থা দিয়ে তদন্ত ও আমার নিরপরাধ স্বামীর নিঃশর্তে মুক্তির দাবী করছি।

মানববন্ধন কর্মসূচীতে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন কবিরহাটের সভাপতি সাবেক চেয়ারম্যান আবদুর রহিম, সাংগঠনিক সম্পাদক ইকবাল মাহমুদ, কবিরহাট বাজার কমিটির সহ-সভাপতি মোঃ আহছান উল্যাহ, সাধারণ সম্পাদক মোতাহের হেসেন টিপু, ক্রীড়া সম্পাদক মোশারফ হোসেন, মুক্তিযোদ্ধা হাজী মোঃ নুর উদ্দিন, কবিরহাট পৌরসভার মহিলা কাউন্সিলর মমতাজ বেগম লাকী, পৌর আওয়ামীলীগের সভাপতি কাউন্সিলর মোঃ হানিফ, উপজেলা যুবদলের সভাপতি আরাফাত রহমান হাসান, সাবেক চেয়ারম্যান আবদুর রহিমসহ শাহীনের বাবা জয়নাল আববদীনসহ আরো অনেকেই।

ঢাকা, 2017-06-18 16:12:28 (বিডিলাইভ২৪) // আর এ এই লেখাটি 0 বার পড়া হয়েছে