bdlive24

যুবরাজের ছবি পোস্ট করে সমালোচনায় সানিয়া

রবিবার জুন ১৮, ২০১৭, ০৪:৫৩ পিএম.


যুবরাজের ছবি পোস্ট করে সমালোচনায় সানিয়া

বিডিলাইভ ডেস্ক: সেলিব্রিটি টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা টুইটারে একটি ছবি পোষ্ট করে ভারতে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন। যদিও অনেকটা মজা করেই সেই পোষ্ট দেন তিনি। কিন্তু বেশির ভাগ টুইটার ব্যাবহারকারী এটাকে মজার পর্যায়ে রাখলেও এটাকে মজা হিসাবে দেখেন নি অনেকে।

ভারতের সিরিয়াস সমর্থরা সেটাকে নিয়ে গেছেন ব্যাক্তিগত আক্রমণের পর্যায়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সানিয়া সে দেশের ক্রীড়াঙ্গনের আরেক যোদ্ধা যুবরাজ সিংয়ের সাথে তার একজন ভক্তের (যুবরাজ মতোই দেখতে) তোলা ছবি পোষ্ট করেন, সঙ্গে লেখেন, 'সেইম'। আর এরপর সানিয়ার সেই পোষ্টে স্বয়ং যুবরাজ কমেন্ট করলে সমালোচনার সূত্রপাত।

ওই ছবিটি ১৫ জুন বিসিসিআই তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে। সেই ছবিটি শুক্রবার টুইটারে শেয়ার করেন সানিয়া। ছবিটি শেয়ার করে সানিয়া যুবরাজকে নিয়ে একটু মজাই করতে চেয়েছিলেন। বোঝাতে চেয়েছিলেন, একইরকম দেখতে দু’জন যুবরাজকে দেখে তিনি বেশ অবাক। যুবরাজ সিং ওই ছবির নিচে কমেন্ট করেন, 'কোনো চান্স নেই।'
টুইটারে ছবি শেয়ার করে সমালোচনার মুখে সানিয়া
যুবরাজও হয়তো বোঝাতে চেয়েছিলেন যে শুধুমাত্র তার মতো দেখতে হলেই কেউ যুবরাজ সিং হয় না। কিন্তু যুবরাজ তার উত্তরে যা লিখেছেন, সেই কমেন্টকে হালকা বলে মানছেন না তার কট্টর সমর্থকরা। দেশটির সংবাদ মাধ্যম 'সংবাদ প্রতিদিন' এমনটাই জানিয়েছে তাদের দেয়া খবরে।
 
এই ছবির নিচেই একের পর কমেন্টে সানিয়া মির্জাকে নিয়ে শুরু হয়ে যায় সমালোচনা। এমনকি একজন পাকিস্তানি খেলোয়াড়কে বিয়ে করায় সানিয়ার দেশপ্রেম নিয়েই প্রশ্ন তোলেন কয়েকজন ভারতীয় টুইটার ব্যবহারকারী।
 
শেষে বাধ্য হয়ে সানিয়াকে আর একটি টুইট শেয়ার করেন, যেখানে তিনি লেখেন; ‘রোববারের ম্যাচ শুধুই একটি ক্রিকেট ম্যাচ। কোনো যুদ্ধ নয়, মরণ-বাচন ম্যাচ নয়। বলা যায়, একটি গুরুত্বপূর্ণ ম্যাচ।’


ঢাকা, জুন ১৮(বিডিলাইভ২৪)// জে এস
 
        print


মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.