bdlive24

মাটির ঝুঁড়ি মাথায় রাস্তা মেরামতে হাছান মাহমুদ

রবিবার জুন ১৮, ২০১৭, ০৭:৫৭ পিএম.


মাটির ঝুঁড়ি মাথায় রাস্তা মেরামতে হাছান মাহমুদ

বিডিলাইভ ডেস্ক: নিজেই মাটি কেটে মাথায় নিয়ে রাস্তা মেরামতে নেতাকর্মীদের সাথে নিয়ে মাঠে নামলেন চট্টগ্রামের রাঙ্গুনিয়ার সংসদ সদস্য এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

রাঙ্গুনিয়া উপজেলার পৌর এলাকায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত রাস্তা ও ধসে যাওয়া অবকাঠামো মেরামতে ড. হাছান মাহমুদ স্বেচ্ছাশ্রমের এ কার্যক্রম উদ্বোধন করেন।
 
রোববার বিকালে রাঙ্গুনিয়া পৌরসভার ৫নং ওয়াডের্র লক্ষীর খিল গুচ্ছ গ্রামের সড়ক মেরামতের মাধ্যমে এই কাজের উদ্বোধন করা হয়।
 
উদ্বোধন শেষে উপস্থিত সাংবাদিকদের ড. হাছান মাহমুদ বলেন, আমার এলাকায় পাহাড় ধসে ২৭ জনের মৃত্যু হয়েছে। আটটি ইউনিয়নের ৪৯টি রাস্তা ক্ষতিগ্রস্ত হয়েছে। সরকারিভাবে এসব রাস্তা মেরামতের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীরাও এই মেরামত কাজে যুক্ত থাকবে।

হাছান মাহমুদ বলেন, সরকারের পক্ষে তাৎক্ষণিকভাবে সব কিছু মেরামত করা সম্ভব নয়। তাই আওয়ামী লীগের নেতাকর্মীরা দ্রুততার সাথে স্বেচ্ছাশ্রমে কাজ শুরু করায় সাধারণ মানুষ দুর্ভোগ থেকে মুক্তি পাবে।
 
তিনি বলেন, আজ থেকে রাঙ্গুনিয়ার প্রতিটি ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামতে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ আমাদের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কাজ করবে।

হাছান মাহমুদের সাথে স্বেচ্ছাশ্রমের কাজে আরো অংশ নেন রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান শিকদার, রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান মো. আলী শাহ, কাউন্সিলর মো. সেলিম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইউনুছ, সরফভাটা ইউপি চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগ নেতা শেখ ফরিদ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নাছির উদ্দিন রিয়াজ, পৌর কৃষকলীগ সাধারণ সম্পাদক এনামুল হক, ছাত্রলীগ নেতা ওয়ায়েস কাদের, শিমুল দাশ গুপ্ত প্রমুখ।

সূত্র: ইত্তেফাক


ঢাকা, জুন ১৮(বিডিলাইভ২৪)// কে এইচ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.