bdlive24

রোদে থেকে বাঁচাবে ব্রেসলেট

রবিবার জুন ১৮, ২০১৭, ০৮:০১ পিএম.


রোদে থেকে বাঁচাবে ব্রেসলেট

বিডিলাইভ ডেস্ক: রোদ থেকে বাঁচতে আমরা ছাতা, ক্যাপ, হ্যাট কিংবা সানস্ক্রিন কত কিছুই না ব্যবহার করে থাকি। কিন্তু তারপরেও কোনো না কোনো ভাবে আমাদের রোদের সংস্পর্শে আসতেই হয়। স্কিন ক্যানসার ফাউন্ডেশনের তথ্য অনুসারে, গত তিন দশকে পৃথিবীর অধিকাংশ ক্যানসার রোগী স্কিন ক্যানসারে ভুগেন। ফলে রোদ থেকে সাবধান থাকাটা বেশ জরুরি।

ঠিক এই উদ্দেশ্যেই দ্য নেটাটমো কোম্পানি রোদ থেকে বেঁচে থাকার জন্য বের করেছে নতুন এক ধরনের ব্রেসলেট, যার নাম দেয়া হয়েছে ‘জুন’। এটা অনেকটা হেলথ রিস্ট ব্যান্ডের মতোই। হেলথ রিস্ট ব্যান্ড যেমন আপনার ক্যালরির হিসাব, স্ট্রেস ম্যানেজমেন্ট এবং সুগারের হিসাব রাখে। জুন আপনার দেহে রোদের ক্ষতিকর দিকগুলোর হিসাব রাখে। অর্থাৎ আপনার প্রয়োজনের চেয়ে বেশি সময় বা আপনার জন্যে ক্ষতি হচ্ছে এতোটা সময় আপনি রোদে থাকলে এটা আপনার ফোনে নোটিফিকেশন পাঠাবে। তাছাড়া আলট্রা ভায়োলেট রশ্মির প্রভাব কতটা এটা তাও পরিমাপ করে দেবে।

সবচেয়ে বড় কথা এই রিস্ট ব্যান্ড বা ব্রেসলেটটি দেখতে আসলেই খুব সুন্দর, যা ফ্যাশনের জন্যেও খাটানো যায়। ফলে ফ্যাশন এবং ত্বক সচেতনতা একই সঙ্গে সম্ভব এই স্টাইলিশ জুন নামের ব্রেসলেট দিয়ে। এর মূল্য ৯৯.৯৯ ডলার।

আপনার ত্বকের সুরক্ষায় 'জুন' বেশ কার্যকর ভূমিকা রাখতে পারে। কেননা দিন যত যাচ্ছে রোদের উত্তাপ ততই বাড়ছে, সুতরাং রোদের সঙ্গে বোঝাপড়া করেই চলাফেরা করা উচিত।


ঢাকা, জুন ১৮(বিডিলাইভ২৪)// ই নি
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.