সর্বশেষ
রবিবার ১২ই ফাল্গুন ১৪২৪ | ২৫ ফেব্রুয়ারি ২০১৮

শাবানাকে দেখেই বুকে টেনে নিলেন প্রধানমন্ত্রী

2017-06-19 17:07:10

860172183_1497870429.jpg
বিডিলাইভ ডেস্ক :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করলেন কিংবদন্তি চলচ্চিত্র অভিনেত্রী শাবানা। এসময় উপস্থিত ছিলেন চিত্রনায়িকা মৌসুমী, নির্মাতা মুশফিকুর রহমান গুলজারসহ আরও অনেকে।

চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার জানান, আজ ১৯ জুন দুপুর সাড়ে ১২টায় চলচ্চিত্রের কয়েকজন শিল্পী গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে। তাদের মধ্যে ছিলেন শাবানা, আলমগীর, মৌসুমী, ওয়াহিদ সাদিক ও গুলজার। তারা প্রধানমন্ত্রীর কাছে একটি আবেদন নিয়ে যান।

গুলজার জানান, সংসদ ভবনে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আধা ঘণ্টার মতো সময় কাটিয়েছেন তারা। এ সময় তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দুই অভিনেত্রী শাবানা ও মৌসুমীর ছবি তুলে দেন।

সাক্ষাৎ পর্ব নিয়ে তিনি লিখেছেন, “শাবানা আপাকে দেখার সাথে সাথেই তিনি (প্রধানমন্ত্রী) দু'হাত বাড়িয়ে দিয়ে তাকে বুকে টেনে নিলেন। শাবানা আপাও আবেগে আপ্লুত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরলেন। এ সময় মৌসুমী কাছেই দাঁড়িয়ে ছিল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেও ডেকে বললেন, তুমিও আসো। মৌসুমী কাছে গেলে তাকেও বুকে জড়িয়ে ধরলেন জনদরদী এই নেত্রী। তার পর আমি ধারণ করলাম তাঁদের বিরল মুহূর্তের এই ছবিটি।”

এই ছবিটি গুলজার তার ফেসবুকে পোস্ট করেছেন আজ দুপুরে। লিখেছেন, ‌‘আজ আমার জীবনের একটি স্মরণীয় দিন। আমার পরম শ্রদ্ধেয় আপা জননেত্রী শেখ হাসিনার সাথে দেখা করার মুহূর্তটির কথা আমি কোনোদিন ভুলতে পারব না। শাবানা আপাকে দেখার সাথে সাথেই তিনি (শেখ হাসিনা) দু’হাত বাড়িয়ে দিয়ে তাকে বুকে টেনে নেন। শাবানা আপাও আবেগাপ্লুত হয়ে প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরলেন।

এ সময় মৌসুমী কাছেই দাঁড়িয়ে ছিল, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেও ডেকে বললেন, তুমিও আসো। মৌসুমী কাছে গেলে তাকেও বুকে জড়িয়ে ধরলেন জনদরদী এই নেত্রী। তারপর আমি ধারণ করলাম তাদের বিরল মুহূর্তের এই ছবিটি।’

ঢাকা, 2017-06-19 17:07:10 (বিডিলাইভ২৪) // আর কে এই লেখাটি 0 বার পড়া হয়েছে