সর্বশেষ
শুক্রবার ৭ই বৈশাখ ১৪২৫ | ২০ এপ্রিল ২০১৮

আমরাই তো নিজেদের হারিয়ে দিয়েছি: পান্ডেয়া

সোমবার, জুন ১৯, ২০১৭

377162044_1497874817.jpg
বিডিলাইভ ডেস্ক :
পাকিস্তান শেষ পর্যন্ত শিরোপা জিতবে কে ভেবেছিল? সবাইকে চমকে দিয়ে আজ ওভালে চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে ভারতকে উড়িয়ে শেষ পর্যন্ত বিজয়ীর হাসি হেসেছে পাকিস্তানই।

পাকিস্তানের দুর্দান্ত ব্যাটিংয়ের পর দুরন্ত বোলিংয়ে খাবি খেয়েছে ভারত। কোহলিদের বোলিংয়ে সফল কেবল ভুবনেশ্বর কুমারই। অন্যান্য বোলাররা যেখানে তুলোধূনো হয়েছে সেখানে ভুবনেশ্বরই ছিলেন অতন্দ্র প্রহরী। এরপর লক্ষ্য তাড়ায় ভারতের ত্রাতা হলেন হার্দিক পান্ডেয়া। ভারতীয় শক্তিশালী ব্যাটিং লাইন অাপ যখন ভেঙে চুরমার ঠিক তখনই বিধ্বংসী হয়ে উঠলেন ডানহাতি এই ব্যাটসম্যান। তবে এক রান অাউটে ইনিংসটি অার বড় করতে পারেন নি তিনি। ৪৩ বলে চারটি চার ও ছয়টি ছক্কায় ৭৬ রান করার পর জাদেজার ভুলে রান আউট হয়ে ফেরার আগে নিজের ক্ষোভ উগড়ে দেন এই অলরাউন্ডার।  

সেই ক্ষোভ টুইটেও প্রকাশ করেন পান্ডেয়া, অবস্থাদৃষ্টে দেখা যায়, টুইটবার্তায় নো বলের জন্য বুমরাহ ও নিজের রান আউটের জন্য জাদেজাকেই দায়ী করেছেন পান্ডেয়া।
 
এক টুইটবার্তায় হার্দিক পান্ডেয়া লেখেন, 'আমরাই তো নিজেদের হারিয়ে দিয়েছি'। কেন অন্যকে দোষারোপ করছি?
 
পরে এই টুইট বিতর্ক ছড়াতে শুরু করলে তা মুছে ফেলেন হার্দিক। তবে সামাজিক যোগাযোগের কল্যাণে ইতোমধ্যেই অনেকেই জেনে গেছেন সেটি। রানআউট হয়ে সাজঘরে ফেরার সময় 'অগ্নিশর্মা' পান্ডেয়া জাদেজার প্রতি ক্ষোভ, রাগ প্রকাশ করেন। বোঝাই যাচ্ছে, পাকিস্তানের কাছে এমন লজ্জাজনক হার ভারতীয় দলের ড্রেসিং রুমের পরিবেশও বদলে দিয়েছে।  


ঢাকা, সোমবার, জুন ১৯, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি বার পড়া হয়েছে