সর্বশেষ
শুক্রবার ১১ই জ্যৈষ্ঠ ১৪২৫ | ২৫ মে ২০১৮

শাম্মী আহমেদকে পর্তুগাল আ.লীগের অভিনন্দন

শনিবার, জুলাই ১৫, ২০১৭

1114762182_1500090740.jpg
প্রবাসী ডেস্ক :
বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য শাম্মী আহমেদকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে মনোনীত করায় দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান পর্তুগাল আওয়ামী লীগ।

অভিনন্দন জানান পর্তুগাল আওয়ামী লীগএর উপদেষ্টা আবুল বাসার বাদশা, পর্তুগাল আ'লীগ সহ-সভাপতি আবদুল খালেক, সহ-সভাপতি আবদুর রাজ্জাক, সিনিয়র নেতা আবুল কালাম আজাদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা শাহাদাৎ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক এ.কে রাকিব, সাংগঠনিক সম্পাদক এনামুল হক মিথুন ও শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মজিবুর মোল্লা, পর্তুগাল ছাত্রলীগ সভাপতি রনি হোসাইন।

বিবৃতিতে সম্মতি জানান, পর্তুগাল আওয়ামী লীগের ও কমিউনিটির প্রবীণ ব্যক্তি লিয়াজ উদ্দিন, সোয়েব মিয়া, পর্তুগাল আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সম্পাদক সৌরভ সুমন, শামীম আহমেদ, মনির হোসেনসহ পর্তুগাল আ'লীগের হাবিবুর রহমান, মামুনুর রশিদ আশরাফ, জিল্লু রহমান, মিজানুর রহমান, ইকবাল হোসেন, নজরুল ইসলাম সুমন, রাংগুনিয় পৌর ছাত্রলীগে সাবেক সাংগঠনিক সম্পাদক বিতান বরুয়া, পর্তুগাল ছাত্রলীগের হাসান ভূইয়া, রাজন, সোহেল খান, ফাহিম প্রধান, ছাব্বির আহম্মেদ, আক্তার হোসেন, নুরুল ইসলাম রাজিব প্রমুখ।

গত বছরের অক্টোবরে দলের ২০তম জাতীয় সম্মেলনের শেষ দিন শেখ হাসিনা সভাপতি পদে পুনর্নির্বাচিত এবং ওবায়দুল কাদের নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ৮১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটিতে শাম্মী আহমেদ দলের কার্যনির্বাহী সদস্য মনোনীত হন।

ঘোষিত ওই কমিটিতে আন্তর্জাতিক সম্পাদক ছাড়াও প্রেসিডিয়াম সদস্য পদে তিনটি, সম্পাদকমণ্ডলীর আরো দুটি এবং একটি সহ-সম্পাদক এবং চার উপদেষ্টা পরিষদের বেশ কয়েকটি পদ খালি ছিল।

আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ, আন্তর্জাতিক রেডক্রস ও রেড ক্রিসেন্ট সোসাইটি এশিয়া প্যাসিফিক অঞ্চলের উপদেষ্টা ছিলেন। সম্প্রতি তাকে জেনেভায় বদলি করা হয়েছিল। তিনি আওয়ামী লীগের বিগত কমিটির আন্তর্জাতিক উপ-কমিটির সহ-সম্পাদক ছিলেন।

পর্তুগাল থেকে,
রনি মোহাম্মদ

ঢাকা, শনিবার, জুলাই ১৫, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৪ বার পড়া হয়েছে