bdlive24

ব্রেট লি’র ছেলে কোহলি ভক্ত

বুধবার জুলাই ২৬, ২০১৭, ০৭:৪৯ পিএম.


ব্রেট লি’র ছেলে কোহলি ভক্ত

বিডিলাইভ ডেস্ক: ব্রেট লি এখন রয়েছেন চেন্নাইতে। তামিলনাড়ু প্রিমিয়ার লিগের জন্যই। সেখানেই নানা বিষয়ে কথা বলতে গিয়ে লি জানিয়েছেন যে, তার দশ বছরের ছেলের প্রিয় ক্রিকেটার বিরাট কোহলি।

প্রাক্তন এই অজি ফাস্ট বোলার বলেছেন, ‘আমার দশ বছরের ছেলের খুব প্রিয় ব্যাটসম্যান বিরাট কোহলি।’

‘একবার বিরাট আমার সামনে থেকে যাচ্ছিল। দুজনে সৌজন্যের খাতিরে করমর্দন করি। তারপর বিরাটকে বলি, আমার ছেলে, তোমার খুব বড় ভক্ত। কোহলিও এরপর দারুণ উদারতা দেখিয়েছিল। ওর একটা টেস্ট খেলার জার্সিতে অটোগ্রাফ দিয়ে, সেটা আমার ছেলেকে উপহার দেয়।’

২০০৮ সাল থেকেই শারীরিক অক্ষমতাজনিত কারণে ব্রেট লি টেস্ট ক্রিকেট খেলা বন্ধ করেনে। ২০১০ সালে অ্যান্ড্রু ফ্লিনটফের পরামর্শ মোতাবেক টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তিনি। বিদায়ের আগমুহূর্তে ব্রেট লি বলেছিলেন, ‘পাঁচদিন ধরে দেড়শ কিলোমিটার গতিতে বোলিং করা তার পক্ষে বেশ দুরূহ ব্যাপার।’ ৭৬ টেস্টে ব্রেট লি ৩১০ উইকেট লাভ করেন, যা অস্ট্রেলিয়ার পক্ষে চতুর্থ সর্বোচ্চ।

২০১২ সালের ১৩ জুলাই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেন লি। তারপর আইপিএল এবং বিগ ব্যাশ লীগ টুয়েন্টি-টোয়েন্টিতে নিয়মিত অংশ নেন ওজি তারকা। ২০১৫ সালের জানুয়ারিতে বিগ ব্যাশ লীগ শেষে ব্রেট লি সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেন।


ঢাকা, জুলাই ২৬(বিডিলাইভ২৪)// ম. উ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.