সর্বশেষ
শনিবার ৬ই মাঘ ১৪২৪ | ২০ জানুয়ারি ২০১৮

শিক্ষক হলেন ঈশিকা

বৃহঃস্পতিবার ২৭শে জুলাই ২০১৭

1020667884_1501117247.jpg
কাহহার সামি :
হালের অন্যতম ব্যস্ততম অভিনেত্রী ঈশিকা। একের পর এক কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে অর্জন করে নিলেন দর্শকের মন। তারই ধারাবাহিকতায় নির্মিত হলো এক ঘণ্টার নাটক 'শুধু তোমার জন্য'। নাটকটিতে তার বিপরীতে অভিনয় করেন নয়ন বাবু।

বড় লোকের একমাত্র ছেলে শায়ান লেখাপড়ায় মন না দিয়ে বন্ধুদের সাথে ব্যস্ত থাকত আড্ডা আর নেশায়। শায়ানকে নিয়ে বাবা, মা চিন্তিত। ছেলের জন্য এক মেয়ে শিক্ষক রাখেন তারা। ছেলে ঐ মেয়ে শিক্ষকের ব্যবহারে সব ছেড়ে পড়ালেখায় মনোযোগ দেয়। ছেলেটি শেষ পর্যন্ত তার শিক্ষকের প্রেমে পড়ে যায়। কিন্তু ওই শিক্ষক যে আরেকজনের সঙ্গে প্রেমে মত্ত! তা দেখে শেষ পর্যন্ত ছেলেটি কষ্টে শিক্ষক থেকে নিজেকে ফিরিয়ে আনে। শিক্ষক তাকে বোঝায় সে তাকে নিজের ছোটভাই হিসেবে সারাজীবন দেখতে চায়। ছেলেটি নিজের ভুল বুঝতে পেরে আবার পড়ালেখায় মন দেয়। এভাবেই গল্পটি শেষ হয়।

প্রযোজনা সংস্থা শ্যাডো এর ব্যনারে নাটকটির নির্বাহী প্রযোজক তারেকুর রহমান। নাটকটিতে আরো অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, তুরাগ, শামীম, মিলটন আহমেদ, মাইনুল হাসান ফয়সাল প্রমুখ।

শাহনাজ পারভীনের মূল গল্পে নাটকটির চিত্রনাট্য করেছেন মেজবাহ উদ্দিন সুমন। আর পরিচালনা করেছেন আজাদ আল মামুন। এছাড়া অনন্য মামুনের 'ফ্যামিলি ফ্যান্টাসি' আর মোস্তফা কামাল রাজের 'পোস্ট গ্রাজুয়েট' শীর্ষক দুটি ধারাবাহিক তার এখন সম্প্রচার হচ্ছে বলে জানালেন ঈশিকা।

ঢাকা, বৃহঃস্পতিবার ২৭শে জুলাই ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি 6 বার পড়া হয়েছে