সর্বশেষ
মঙ্গলবার ৯ই মাঘ ১৪২৪ | ২৩ জানুয়ারি ২০১৮

যুক্তরাজ্যে কেমডেন আ'লীগের বিশেষ প্রতিবাদ সভা

বৃহঃস্পতিবার ২৭শে জুলাই ২০১৭

1844997828_1501169505.jpg
বিডিলাইভ রিপোর্ট :
যুক্তরাজ্যের বেঙ্গল লেন্সার রেস্টুরেন্টে কেমডেন আওয়ামী লীগের বিশেষ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রফিকুল ইসলাম সোহেলের সভাপতিত্বে ও মুহিদ রহমানের উপস্থাপনায় সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় যুক্তরাজ্য কেমডেন আওয়ামী লীগের উদ্যোগে -জ্বালাও পোড়াও রাজনীতিতে বিশ্বাসী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছেলে তারেক জিয়ার চক্রান্তকে ধিক্কার জানানো হয়। এবং তার বিরুদ্ধে প্রতিরোধ আন্দোলন গড়ে তোলার অাহ্বান জানানো হয়।

এসময় যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী বলেন, সততা-নিষ্ঠা, দেশপ্রেম ও যোগ্যতাকে সামনে রেখে বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে নিজেকে আত্মপ্রকাশ করতে পারলেই নিজে নিজেকে নেতা বলতে হয় না, জনগণই আপনাকে নেতা বলবে।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, তারাউল ইসলাম, মাহমুদুর রহমান, কবির মিয়া, শহিদুর রহমান, আব্দুল হান্নান, নজরুল ইসলাম, জাহেদ আহমেদ, আব্দুল হাফিজ বক্কর, গোলাম মোস্তফা চৌধরী, মো. জহির মিয়া, শাহীন আহমদ চৌধুরী, আলী আজগড়, দুলাল রহমান প্রমুখ।

দেশের বিরুদ্ধে খালেদা জিয়া ও তারেক জিয়ার ষড়যন্ত্রকে অর্থনৈতিক, রাজনৈতিক ও সামগ্রিক উন্নয়নের পরিপন্থি বলে বক্তারা নিজেদের মতামত ব্যক্ত করেন।

এ সভায় বিশেষ অতিথি ছিলেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সংগ্রামী সহ-সভাপতি সিতাব চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, আওয়ামী লিগের কার্যনির্বাহী সদস্য সাবুল উদ্দিন, প্রবীণ নেতা আশরাফ উদ্দিন, ওয়েস্ট লন্ডন আওয়ামী লীগ সভাপতি হাজি উস্তার আলী, ওয়েস্ট লন্ডন, নর্থ লন্ডন ও কেমডেন আওয়ামী লীগের সংগ্রামী নেত্রীবৃন্দরা।

ঢাকা, বৃহঃস্পতিবার ২৭শে জুলাই ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি 0 বার পড়া হয়েছে