bdlive24

আজ মুক্তি পাচ্ছে 'গ্রাস'

শুক্রবার জুলাই ২৮, ২০১৭, ১০:০২ এএম.


আজ মুক্তি পাচ্ছে 'গ্রাস'

বিডিলাইভ ডেস্ক: আজ মুক্তি পাচ্ছে মারিয়া আফরিন তুষার চিত্রনাট্য ও পরিচালনায় ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি 'গ্রাস'।

ছবিটি মুক্তি পাচ্ছে ঢাকার বলাকা সিনেওয়ার্ল্ড-সহ, খুলনা, ময়মনসিংহ এবং পটুয়াখালীর বিভিন্ন সিনেমা হলে। ছবিটির সম্পাদনা করেছেন সবুজ খান ও অনয় সোহাগ। চিত্রগ্রহণে কামরুল ইসলাম শুভ, রাজু রাজ, হৃদয় সরকার ও খায়রুল শিপলু।

এ ছবিতে অভিনয় করেছেন তমা মির্জা, আর.বী প্রীতম, জ্যোতিকা জ্যোতি, রিপন নাথ, কচি খন্দকার, শিখা খান, শেলী আহসান, মুনিরা মিঠু, বাদল শহীদ, রানী সরকার প্রমুখ।
 
গল্পের নায়ক শাহরিয়ার তন্ময় একজন স্বপ্নবাজ তরুণ। মধ্যবিত্ত পরিবারের সন্তান তন্ময় চলচ্চিত্র নির্মাতা হতে চায়। কিন্তু পৃষ্ঠপোষকতা করার মত কেউ থাকে না তার। বড় বোনের টাকায় সংসার চলে। বাবা রিটায়ার্ড। সব মিলিয়ে পরিবেশ পরিস্থিতি তার অনুকূলে থাকে না। পরবর্তীতে প্রেমিকার দেয়া বুদ্ধি অনুযায়ী সে বাবার কাছে টাকা চায় বিজনেস করার জন্য যেটা দিয়ে সে ফিল্মের কাজ শুরু করে।
 
বাবাকে কথা দেয় ৬ মাসের মধ্যে টাকা ফেরত দেয়ার; কারণ পেনশনের এই টাকা তার বড় বোনের বিয়ের জন্য রেখেছিল তার বাবা। ইতিমধ্যে একজন প্রযোজকের কাছ থেকে ও কিছু টাকা নেয় সে। তারপর ফিল্মের কাজ শেষ করে। কিন্তু সকল ঝামেলা দেখা দেয় তারপর। কেউ তার ফিল্ম হলে চালাতে চায় না। বাবাকে দেয়া কথা রাখতে পারে না। বড় বোনের বিয়ে আটকে যায়।
 
অন্যদিকে নিজের প্রেমিকার ও অন্যত্র বিয়ে ঠিক হয়ে যায়। প্রডিউসার প্রেশার দিতে থাকে। সব কিছু মিলিয়ে হতাশাগ্রস্ত হয়ে পড়ে তন্ময় এবং আত্মাহুতির পথ বেছে নেয়। হতাশা ‘গ্রাস’ করে তার জীবনকে।


ঢাকা, জুলাই ২৮(বিডিলাইভ২৪)// এস আর
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.