সর্বশেষ
মঙ্গলবার ২রা শ্রাবণ ১৪২৫ | ১৭ জুলাই ২০১৮

দেশ নিয়ে ষড়যন্ত্র করলে ক্ষমা নেই: কাদের

শুক্রবার, জুলাই ২৮, ২০১৭

1623121008_1501241927.jpg
বিডিলাইভ রিপোর্ট :
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, দেশ নিয়ে ষড়যন্ত্র করলে কাউকে ক্ষমা করা হবে না। শুক্রবার পটুয়াখালীর পায়রা নদীর উপর নির্মাণাধীন পায়রা সেতু পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি একথা বলেন।

এসময় বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, সরকারের সমালোচনা মেনে নেওয়া হবে। কিন্তু যারা দেশকে নিয়ে ষড়যন্ত্র করবে অথবা লিপ্ত হবে, তাদের ক্ষমা করা হবে না।

কাদের বলেন, আন্দোলনে ব্যর্থ বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর এখন কান্নাকাটি আর নালিশে ব্যস্ত রয়েছেন।

সহায়ক সরকার প্রসঙ্গে তিনি বলেন, জাতীয় নির্বাচনে সহায়ক সরকার বলতে সংবিধানে কিছু নেই। আগামী নির্বাচন হবে বর্তমান নির্বাচন কমিশনের অধীনে। নির্বাচনে পরাজয় হতে পারে এমন আশঙ্কায় খালেদা জিয়া চক্রান্ত করতে দেশ ত্যাগ করেছেন।

এরআগে একই এলাকায় নির্মাণাধীন ‘শেখ হাসিনা সেনানিবাস’ পরিদর্শন এবং সেনা কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সদস্য সংগ্রহ কর্মসূচিতে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের নেতাদের উদ্দেশ্য করে কাদের বলেন, জামায়াত, শিবির, বিএনপিকে দলে টেনে দল ভারি করার দরকার নেই। পাশাপাশি সন্ত্রাসী ও মাদকাসক্তরা যেন দলে ঠাঁই না পান, সে জন্য নেতাদের সজাগ থাকতে হবে। অপ্রয়োজনীয় লোক দিয়ে দল ভারি করলে তাতে দলের বিপদ বাড়বে।

ঢাকা, শুক্রবার, জুলাই ২৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন