bdlive24

চক্রান্ত করে নির্বাচন বন্ধ করা যাবে না: নাসিম

শনিবার জুলাই ২৯, ২০১৭, ০৫:৩৮ পিএম.


চক্রান্ত করে নির্বাচন বন্ধ করা যাবে না: নাসিম

বিডিলাইভ রিপোর্ট: আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বাংলাদেশের জনগণের উপর আস্থা নেই বলেই বিএনপি এখন নির্বাচন বন্ধের চক্রান্ত শুরু করেছে। আজ শনিবার কাজীপুরের নিশ্চিন্তপুর হাই স্কুল মাঠে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্মিত মনসুরনগর, নাটুয়ারপাড়া এবং নিশ্চিন্তপুর দশ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন উপলক্ষে পরিবার পরিকল্পনা বিভাগ এই অনুষ্ঠানের আয়োজন করে।

মোহাম্মদ নাসিম বলেন, কোন চক্রান্ত ষড়যন্ত্র করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। নির্বাচন কমিশন ঘোষিত সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে এবং তা সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে। এর কোন বিকল্প নেই।

তিনি বলেন, আওয়ামী লীগকে ভোটের মাধ্যমে পরাজিত করতে পারবেনা বলেই বিএনপি দেশী বিদেশী চক্রান্তের পথে পা দিয়েছে। তাদের এই চক্রান্ত সফল হবে না। এ দেশের জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে থাকবে। যে কোন অশুভ শক্তির চক্রান্ত নস্যাত করে দেবে।

দেশের উন্নয়নের ধারা এবং শান্তির রক্ষার জন্য আবারো নৌকা মার্কায় ভোট দিতে দেশবাসীর প্রতি আহবান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় এলেই কেবল দেশের উন্নয়ন হয়। আর স্বাধীনতা বিরোধী শক্তি বিএনপি ক্ষমতায় গেলে দেশের সম্পদ লুটপাট হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই দেশের সকল সেক্টরে উন্নয়ন হচ্ছে। দুর্গম এই চরেও উন্নয়নের ছোঁয়া লেগেছে। বিদ্যুৎ, পাকা সড়ক, স্বাস্থ্য সেবা শিক্ষা প্রতিষ্ঠানসহ সবই আছে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমূলের মানুষের কাছে স্বাস্থ্য সেবা পৌঁছে দেবার যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, এই দুর্গম চরাঞ্চলে মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধনের মধ্য দিয়ে তা পূরণ করা হলো। এ সব কেন্দ্রে ডাক্তার, নার্স এবং প্রয়োজনীয় সকল ওষুধ পাওয়া যাবে। কিন্তু মানুষের সেবা নিশ্চিত করতে হবে। কোন অনিয়ম দুর্নীতি বরদাস্ত করা হবে না।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শামীম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক কাজী মোস্তফা সারোয়ার, এইচইডি’র তত্বাবধায়ক প্রকৌশলী এফ এ মোঃ মুরশিদ, সিভিল সার্জন ডাঃ শেখ মনজুর রহমান, পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক মোঃ শাহিন হাসান প্রমুখ বক্তব্য রাখেন।


ঢাকা, জুলাই ২৯(বিডিলাইভ২৪)// আর কে
 
        print


মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.