সর্বশেষ
রবিবার ১০ই আষাঢ় ১৪২৫ | ২৪ জুন ২০১৮

চার সাক্ষীকে জেরার অনুমতি খালেদার আইনজীবীদের

জিয়া দাতব্য ট্রাস্ট মামলা

রবিবার, জুলাই ৩০, ২০১৭

955570965_1501399359.jpg
বিডিলাইভ রিপোর্ট :
খালেদা জিয়ার আইনজীবীরা জিয়া দাতব্য ট্রাস্ট দুর্নীতি মামলায় চার সাক্ষীকে জেরা করার অনুমতি পেয়েছেন। তাদের আবেদনের শুনানি করে বিচারপতি মো. শওকত হোসেন ও বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদারের হাইকোর্ট বেঞ্চ রোববার এই আদেশ দিয়েছেন।

খালেদা জিয়ার পক্ষে আদালতে শুনানি করেন আইনজীবী এ জে মোহাম্মদ আলী, জয়নুল আবেদীন, জাকির হোসেন ভূঁইয়া ও রাগীব রউফ চৌধুরী। দুদকের পক্ষে ছিলেন খুরশীদ আলম খান।

জিয়া দাতব্য ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ সাক্ষীকে জেরা করার আবেদন বিচারিক আদালতে প্রত্যাখাত হওয়ার পর হাইকোর্টে এসেছিলেন খালেদার আইনজীবীরা।

তাদের মধ্যে রাষ্ট্রপক্ষের ৬ নম্বর সাক্ষী জনতা ব্যাংকের উপ ব্যবস্থাপক শেখ মকবুল আহমেদ, ১২ নম্বর সাক্ষী স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা মো. আমিরুল ইসলাম, ১৩ নম্বর সাক্ষী স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের কাস্টমার সার্ভিস ম্যানেজার অমল কান্তি চক্রবর্তী এবং ১৭ নম্বর সাক্ষী দুদকের উপ পরিচালক চৌধুরী এম এন আলমকে জেরার অনুমতি দিয়েছে হাইকোর্ট।

এছাড়া ১৬ নম্বর সাক্ষী মো. সাইফুল ইসলামকেও জেরা করতে চেয়েছিল আসামিপক্ষ। কিন্তু আবেদনে ক্রমিক লিখতে ভুল হওয়ায় তার বিষয়টি হাইকোর্ট মঞ্জুর করেনি বলে জাকির হোসেন ভূঁইয়া জানান।   

ঢাকা, রবিবার, জুলাই ৩০, ২০১৭ (বিডিলাইভ২৪) // আর কে এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন