সর্বশেষ
বৃহঃস্পতিবার ৪ঠা শ্রাবণ ১৪২৫ | ১৯ জুলাই ২০১৮

রামপুরায় স্বামীর হাতে স্ত্রী খুন

রবিবার, জুলাই ৩০, ২০১৭

979378135_1501402914.jpg
বিডিলাইভ রিপোর্ট :
রাজধানীর রামপুরা এলাকায় মাদকাসক্ত স্বামীর নির্যাতনের পারভীন বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত পারভীন বেগম ফেনী জেলার সোনাগাজী থানার সেনেরখিল গ্রামের আবদুর রবের মেয়ে।

আজ রোববার বেলা সাড়ে ১১টার সময়ে এ ঘটনা ঘটে।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। এ ঘটনার পর থেকে ঘাতক মনির হোসেন পলাতক রয়েছে।
 
নিহত পারভীন বেগমের ভাই সাইফুদ্দিন বলেন, আমার বোনকে তার মাদকাসক্ত স্বামী প্রায় সময়ে মারধর করত। এছাড়াও তার স্বামী দীর্ঘদিন ধরে বেকার ছিল। আজ ভোরে আমার বোনকে তার স্বামী ভারি বস্তু দিয়ে মারধর করে এবং একটি ধারালো ছুরি দিয়ে তার মুখে আঘাত করে। এতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

পরে আমরা খবর পেয়ে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১১ টার সময়ে তাকে মৃত ঘোষণা করেন।

সাইফুদ্দিন আরো বলেন, প্রায় ২০ বছর আগে আমার বোন পারভীন বেগমের সাথে মনির হোসেনের বিবাহ হয়। বিয়ের পর থেকেই মনির হোসেন বেকার ও মাদকাসক্ত ছিল। আমরা তাদের সংসার চালানোর খরচ দিতাম। তাদের সংসারে দশম শ্রেণী পড়ুয়া একটি ছেলে ও ছোট একটি মেয়ে সন্তান রয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে রামপুরা থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা প্রলয় কুমার সাহা বলেন, এলাকাবাসীর ভাষ্যমতে এবং প্রাথমিক তদন্তে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। ঘটনার পর থেকেই স্বামী মনির হোসেন পলাতক রয়েছে।  

ঢাকা, রবিবার, জুলাই ৩০, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন