সর্বশেষ
মঙ্গলবার ২রা শ্রাবণ ১৪২৫ | ১৭ জুলাই ২০১৮

‘ক্ষমতার জন্য বিএনপির ষড়যন্ত্রের প্রয়োজন নেই’

রবিবার, জুলাই ৩০, ২০১৭

1319331047_1501409786.jpg
বিডিলাইভ রিপোর্ট :
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ক্ষমতায় আসার জন্য বিএনপিকে কোন গোষ্ঠী বা দেশের সাথে ষড়যন্ত্র করার প্রয়োজন হয় না। জনগণই বিএনপির শক্তি।

তিনি বলেন, খালেদা জিয়া এবং তারেক রহমানের সঙ্গে লন্ডনে কোন আইএসআই বা জামাত নেতার সাথে সাক্ষাৎ হয়নি। এটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন।

আজ রোববার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, চিকিৎসা এবং পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর জন্য বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া লন্ডনে যাবার পর থেকেই আওয়ামী লীগ নেতারা অপপ্রচার চালাচ্ছে।

এ ধরনের অপপ্রচার চালিয়ে জনগণের মাঝে বিভ্রান্ত না ছড়ানোর জন্য আওয়ামী লীগ নেতাকর্মী এবং তাদের এজেন্সিদের আহ্বান জানিয়েছেন মির্জা ফখরুল।

নির্বাচন কমিশনের ডাকা সংলাপে বিএনপি অংশ নিবে কি-না - সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, আমরা গণতান্ত্রিক প্রক্রিয়াগুলোকে কাজে লাগাতে চাই।

সহায়ক সরকারের উল্লেখ সংবিধানে নেই- আওয়ামী লীগ নেতার এমন বক্তব্যের প্রতি উত্তরে তিনি বলেন, সংবিধান বাইবেল নয় যে তাকে পরিবর্তন করা যাবে না।  জনগণের চাহিদা অনুযায়ী তাকে পরিবর্তন করা যায়। এর আগেও পরিবর্তন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, চেয়ারপার্সনের উপদেষ্টা সঞ্জিব কুমার চৌধুরী, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম প্রমুখ।

ঢাকা, রবিবার, জুলাই ৩০, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এ এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন