bdlive24

চাইনিজ ভাষা জানেন নেইমার?

সোমবার জুলাই ৩১, ২০১৭, ০৭:০৭ পিএম.


চাইনিজ ভাষা জানেন নেইমার?

বিডিলাইভ ডেস্ক: এই মুহূর্তে নেইমার আছের চীনে। যুক্তরাষ্ট্রে এল ক্লাসিকোর দ্বৈরথ শেষে সোজা চীনে পা রাখেন নেইমার। খবর কাতারভিত্তিক সংবাদমাধ্যম গালফ টাইমস।

চীনে যাওয়ার খবরটা আগেই ভক্তদের দিয়ে রাখেন নেইমার। জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ‘ওয়েবো’তে এক বার্তায় নেইমার বলেন, ‘আমি নেইমার জুনিয়র, আমি এখন চীনে। আমার সকল ভক্তদের অনেক অনেক ভালোবাসা।’

তবে মজার ব্যাপার হলো ইংরেজি ভাষার পাশাপাশি চীনা ভাষায়ও মেসেজটি প্রকাশ করা হয়। আর তাতেই অনেকের প্রশ্ন, নেইমার কি চীনা ভাষা জানেন। উত্তরটা জানা যায়নি।

এদিকে নেইমারের পিএসজিতে যাওয়া নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যম বলছে, চীন হয়ে কাতারে যাবেন নেইমার। সেখানে পিএসজির কর্ণধারের সঙ্গে মিটিং করবেন তিনি। উপরে উপরে শোনা যাচ্ছে, ২০২২ বিশ্বকাপের প্রচারে মিটিংয়ে বসবেন নেইমার। কিন্তু ভেতরের কথা হলো, পিএসজি যাওয়ার রাস্তা পরিষ্কার করতেই কাতারে যাবেন নেইমার।

উল্লেখ্য, ২০০৯ থেকে ২০১৩ পর্যন্ত সান্তোস দিয়ে শুরু হয় নেইমারের ক্লাব ক্যারিয়ার। এরপর বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ হন নেইমার। নেইমার কত দামে বার্সায় গেল সেটা জানায়নি কাতালান ক্লাবটি। কেবল বলেছিল, পাঁচ বছরের জন্য চুক্তি হয়েছে। দর-দামের সংখ্যাটা গোপন থাকার কারণে স্পেনের আদালত নেইমারকে কর ফাঁকির মারপ্যাঁচে আটকে দেয়। যদিও মামলা থেকে খালাস পেয়েছেন নেইমার।


ঢাকা, জুলাই ৩১(বিডিলাইভ২৪)// ম. উ
 
        print


মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.