bdlive24

কম্বোডিয়ায় সেরা চলচ্চিত্রের পুরস্কার পেলো ‘অজ্ঞাতনামা’

সোমবার জুলাই ৩১, ২০১৭, ০৮:৫৭ পিএম.


কম্বোডিয়ায় সেরা চলচ্চিত্রের পুরস্কার পেলো ‘অজ্ঞাতনামা’

বিনোদন ডেস্ক: কম্বোডিয়ায় অনুষ্ঠিত ‘৫৭তম এশিয়া প্যাসিফিক চলচ্চিত্র উৎসব’ এ ২০টি দেশের অংশগ্রহণে অনুষ্ঠিত সেরা চলচ্চিত্রের পুরস্কার পেয়েছে ইমপ্রেস টেলিফিল্মের ভিন্নধারার চলচ্চিত্র ‘অজ্ঞাতনামা’।

এই উৎসবটি আয়োজন করেছে ফেডারেশন অব মোশন প্রডিউসারস ইন এশিয়া প্যাসিফিক। এ উৎসবে জমা পড়েছিল ৫৪টি চলচ্চিত্র। প্রতিযোগিতা হয়েছে ১৭টি ক্যাটাগরিতে। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন তৌকীর আহমেদ। গতকাল ৩০ জুলাই রোববার সন্ধ্যায় কম্বোডিয়ার রাজধানী নমপেনে উৎসব’র পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সেরা চলচ্চিত্রের পুরস্কার গ্রহণ করেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট নারী উদ্যোক্তা কনা রেজা এবং আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নির্মাতা গোলাম রাব্বানী বিপ্লব। ‘৫৭তম এশিয়া প্যাসিফিক চলচ্চিত্র উৎসব’ আয়োজন করে ফেডারেশন অব মোশন প্রডিউসারস ইন এশিয়া প্যাসিফিক। উৎসবে বাংলাদেশ থেকে ৫টি চলচ্চিত্র জমা পড়ে।

সেরা ছবির পুরস্কার ছাড়াও ‘অজ্ঞাতনামা’ সেরা চিত্রনাট্য ও সেরা সহঅভিনেতা বিভাগে মনোনয়ন পায়। বাংলাদেশসহ এই উৎসবে আরও অংশ নিয়েছে ভারত, নেপাল, জাপান, ভিয়েতনাম, দক্ষিণ কোরিয়া, অস্ট্রেলিয়া, রাশিয়া, চীন, মালয়েশিয়া, থাইল্যান্ড, তাইপে, হংকং, ইন্দোনেশিয়া, ইরান, ফিলিপাইন, শ্রীলঙ্কা ও মঙ্গোলিয়া।

গত ২৮ জুলাই শুক্রবার নমপেনের গার্ডেন সিটি হোটেলে তিন দিনের এই উৎসব শুরু হয়। উৎসবের শেষ দিন ৩০ জুলাই রোববার কম্বোডিয়ার মিনিস্ট্রি অব ইনফরমেশনের সেক্রেটারি অব স্টেট চে চ্যানবোরিবো পুরস্কার বিতরণীর অনুষ্ঠান উদ্বোধন করেন।

এ ছবিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, নিপুন, শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু প্রমুখ।


ঢাকা, জুলাই ৩১(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.