bdlive24

প্রিমিয়ারে 'ভয়ংকর সুন্দর'-এর প্রশংসা

শুক্রবার আগস্ট ০৪, ২০১৭, ০৪:৪০ পিএম.


প্রিমিয়ারে 'ভয়ংকর সুন্দর'-এর প্রশংসা

বিডিলাইভ রিপোর্ট: আজ শুক্রবার মুক্তি পেল বহুল আলোচিত সিনেমা ‘ভয়ংকর সুন্দর’। দেশের দেড়শটি হলে সিনেমাটি মুক্তির কথা থাকলেও টেকনিক্যাল কারণে প্রথম সপ্তাহে সারাদেশের ২৮টি হলে সিনেমাটি দেখানো হবে বলে জানিয়েছেন পরিচালক অনিমেষ আইচ। এর পর দ্বিতীয় সপ্তাহ থেকে আস্তে আস্তে হলের সংখ্যা বাড়ানো হবে বলে জানান তিনি।

‘ভয়ংকর সুন্দর’ সিনেমায় অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত ও বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। এই সিনেমার মাধ্যমেই ছোট পর্দা থেকে আলো ঝলমল রূপালী পর্দায় অভিষেক হল ভাবনার। বৃহস্পতিবার রাতে দেশের সবচেয়ে দামি প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হয় ‘ভয়ংকর সুন্দর’ এর প্রিমিয়ার শো। প্রিমিয়ারে ব্যাপক প্রশংসিত হয়েছে সিনেমাটি।

পরিচালক অমিতাভ রেজা চৌধুরী বলেন, এটা এমন একটা সিনেমা, যা দেখে মানুষ অনেক কিছু নিয়ে চিন্তা করবেন। আমি শুরু থেকে শেষ পর্যন্ত ছবিটি দেখেছি। ছবির গল্প, নির্মাণ ও শিল্পীদের অভিনয় আমার ভালো লেগেছে।

অভিনেতা রওনক হাসান বলেন, 'আমার ভীষণ ভালো লেগেছে। সবাই হলে গিয়ে ছবিটি দেখবেন। অনিমেষের অনেক কাজ আমি করেছি। তাঁর প্রতিটি কাজই অসাধারণ'।

সংগীতশিল্পী এলিটা করিম বলেন, 'ছবির বিষয়বস্তু চমৎকার। এখন এ ধরনের ছবি বেশি নির্মাণ হলে ভালো হবে। আমার ভালো লেগেছে ছবিটি'।

উপস্থাপক ও অভিনেত্রী নাবিলা বলেন, 'ছবিটি দেখে আমি মুগ্ধ। ভাবনা ও পরমব্রতের অভিনয় খুব ভালো লেগেছে'।

উপস্থাপক ফারহানা নিশো বলেন, 'অনেক দিন পর অসাধারণ একটা সিনেমা দেখলাম। ছবির বিষয়বস্তু, অভিনয় চমৎকার লেগেছে আমার। ছবির মুগ্ধতার রেশ এখনো কাটেনি'।

ছবিটিতে ভাবনা ও পরমব্রত ছাড়াও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, লুৎফর রহমান জর্জ, অ্যালেন শুভ্র, দিহান প্রমুখ।


ঢাকা, আগস্ট ০৪(বিডিলাইভ২৪)// এ এম
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.