সর্বশেষ
শুক্রবার ১০ই ফাল্গুন ১৪২৪ | ২৩ ফেব্রুয়ারি ২০১৮

চট্টগ্রামে পৃথক অভিযানে আটক ৯

2017-08-06 20:15:59

778373088_1502028959.jpg
কে.এম জাহেদ, চট্টগ্রাম ব্যুরো :
চট্টগ্রাম নগরীতে পৃথক অভিযানে ৯ জনকে আটক করেছেন পুলিশ ও র‌্যাব। রোববার সারাদিন অভিযান চালিয়ে বায়েজিদ বোস্তামী থানার চক্রশকানন গলি, মোজাফফর নগর ও আকবর শাহ থানার সিটি গেইট এলাকা থেকে তাদের আটক করা হয়।

এর মধ্যে বায়েজিদের চক্রশকানন গলি এলাকায় জুয়ার আসর থেকে ৬ জনকে গ্রেফতার করে। তারা হলেন হলেন মো. ইউসুফ, আব্দুল, সায়েত, জালাল, শাকিল ও শামিম। এবং একই থানার মোজাফফর নগর এলাকা থেকে দেশিয় অস্ত্রসহ মো. মিজান হোসেন চৌধুরীকে (৪৫) আটক করা হয়। তিনি ওই এলাকার মৃত মোজাফফর চৌধুরীর ছেলে।

এ ব্যাপারে বায়েজিদ বোস্তামি থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, প্রতিদিন সকালে রাস্তার পাশে জুয়ার আসর বসিয়ে কৌশলে সবকিছু হাতিয়ে নিচ্ছিল এ চক্র। জুয়ার আসর থেকে হাতেনাতে ওই চক্রের ৬ সদস্যকে আটক করা হয়। আটক ছয়জনের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে। একই থানার মোজাফফর নগর এলাকায় দুপুরে দেশীয় অস্ত্রসহ মিজান নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় দুটি মামলা হয়েছে।

অন্যদিকে নগরীর আকবর শাহ থানার সিটি গেইট এলাকায় বিকেলে একটি কাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে ২৮৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব। এসময় ধাওয়া দিয়ে দুজনকে আটক করা হয়েছে। আটকরা হলেন মো. শাহ আলম (৩০) ও আব্দুর রহমান লিটন (২৮)।

এ ব্যাপারে র‌্যাবের চট্টগ্রাম জোনের সিনিয়র সহকারী পরিচালক আমিরুল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে আসা কাভার্ড ভ্যানটিতে তল্লাশির উদ্যোগ নেন তারা। থামানোর সংকেত দিলে সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে কাভার্ড ভ্যানটিকে থামাতে সক্ষম হয়। কাভার্ড ভ্যানটিতে তল্লাশি চালিয়ে ২৮৩ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। গাড়ীর চালক ও সহকারীরে আটক করেছে র‌্যাব।

ঢাকা, 2017-08-06 20:15:59 (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি 0 বার পড়া হয়েছে