সর্বশেষ
শনিবার ৬ই শ্রাবণ ১৪২৫ | ২১ জুলাই ২০১৮

বেরোবিতে ছাত্রলীগের মানববন্ধন

বঙ্গবন্ধুর খুনিদের রায় কার্যকর করার দাবিতে

রবিবার, আগস্ট ৬, ২০১৭

123511239_1502038704.jpg
বেরোবি প্রতিনিধি :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকরের দাবিতে
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ছাত্রলীগের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার বেরোবি শাখা ছাত্রলীগ কর্তৃক বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেট সংলগ্ন পার্কের মোড়ে মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও। উপাচার্য তার বক্তব্যে বলেন, আজ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের জন্য একটি বিশেষ দিন।

সারা দেশব্যাপী বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের আজকের এ আয়োজন আলোড়ন সৃষ্টি করবে, বঙ্গবন্ধুর পলাতক খুনিরা বিশ্বের যে দেশেই থাকুক না কেন, তাদেরকে দ্রুত দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করে দেশকে কালিমামুক্ত করার মধ্যদিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে।

বেরোবি ছাত্রলীগের সভাপতি আবু মোন্নাফ আল কিবরিয়া বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে জাতির বিবেককে হত্যা করা হয়েছিল। দীর্ঘ প্রতিক্ষার পর ১৯৯৬ এ শেখ হাসিনা সরকার এই জঘন্য হত্যার বিচার শুরু করে। আমি দেশনেত্রীর কাছে দাবি জানাই অনতিবিলম্বে পলাতক আসামীদের দেশে ফিরিয়ে এনে ফাঁসি দেয়া হোক।

মানববন্ধনে বেরোবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান নোবেল শেখ তাদের বক্তব্যে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে দ্রুত বিচারের রায় কার্যকরের দাবি জানান।

এসময় ছাত্রলীগের নেতাকর্মী আরও উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের শিক্ষকগণ। মানববন্ধনে অসংখ্য সাধারণ শিক্ষার্থী অংশগ্রহণ করেন।


ঢাকা, রবিবার, আগস্ট ৬, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন