bdlive24

নিলাদ্রীর বুকে ভেসে উঠেছে নিখোঁজ পর্যটকের মরদেহ

সোমবার আগস্ট ০৭, ২০১৭, ০২:২৭ পিএম.


নিলাদ্রীর বুকে ভেসে উঠেছে নিখোঁজ পর্যটকের মরদেহ

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় নিলাদ্রীর বুকে ভেসে উঠেছে নিখোঁজ পর্যটক ওয়াহিদ পলিনের মরদেহ। নিখোঁজের ৪৮ ঘন্টার পর সোমবার সকাল ৮টার দিকে তার মরদেহ ঘটনা স্থল থেকে ৩০ গজ উত্তর দিকে ভেসে উঠে।

পথচারীরা লাশ পানিতে ভেসে থাকতে দেখে টাঙ্গুয়া হাওরের নিরাপত্তা দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রিটকে বিষয়টি জানান। পরে তিনি পুলিশ নিয়ে এসে লাশ উদ্ধার করেন।

এদিকে লাশ দেখে নিখোঁজের পিতা গোলাম মোস্তফাসহ তার স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। তাদের আহাজারী দেখে স্থানীয় অনেকেই চোখের পানি ধরে রাখতে পারেননি। সংবাদটি ছড়িয়ে পড়লে প্রচন্ড বৃষ্টি অপেক্ষা করে আশেপাশে এলাকার শত শত নারী পুরুষ তার মরদেহ এক নজর দেখার জন্য ভিড় করছে।

টাঙ্গুয়া হাওরের দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রিট মো. শাকিল আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেছেন, নিখোঁজ পর্যটকের মরদেহ ঘটনাস্থলের ৩০ গজ উত্তরে আজ (সোমবার) সকাল ৮টার দিকে ভেসে উঠে। তার মরদেহ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হবে।

উল্লেখ্য, গত শনিবার নিলাদ্রী ডিসি পার্ক লেকে ৫ পর্যটক গোসল করতে নেমে ৪ বন্ধু কিনারে সাঁতরিয়ে উঠতে পারলেও নিখোঁজ ছিলেন পর্যটক ওয়াহিদ পলিন।


ঢাকা, আগস্ট ০৭(বিডিলাইভ২৪)// জে এইচ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.