bdlive24

রাবিতে বর্জ্য ব্যবস্থাপনা আধুনিকায়নে ‘এসটিএস’ চালু

সোমবার আগস্ট ০৭, ২০১৭, ০৫:৫১ পিএম.


রাবিতে বর্জ্য ব্যবস্থাপনা আধুনিকায়নে ‘এসটিএস’ চালু

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসে বর্জ্য ব্যবস্থাপনা আধুনিকায়নের জন্য সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এসটিএস) চালু করা হয়েছে।

আজ সোমবার দুপুরে ক্যাম্পাসের উত্তর-পশ্চিম এলাকায় যৌথভাবে এর উদ্বোধন করেন রাজশাহী সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন ও রাবি উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা।

এরপর তারা সেখানে কয়েকটি গাছের চারা রোপন করেন। এশীয় উন্নয়ন ব্যাংক ও বাংলাদেশ সরকারের অর্থায়নে এ প্রকল্পটি বাস্তবায়িত হচ্ছে।

উদ্বোধকালে অন্যান্যের মধ্যে রাসিক প্যানেল মেয়র-১ আনোয়ারুল আমিন আজব, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর এম এ বারী, প্রধান প্রকৌশলী মো. সিরাজুম মুনীর, ছাত্র-উপদেষ্টা প্রফেসর মো. মিজানুর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মো. মশিহুর রহমান, রাসিক প্রধান পরিচ্ছন্নতা কর্মকর্তা শেখ মো. মামুনসহ স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনের সম্মেলন কক্ষে মেয়র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্যের সঙ্গে মতবিনিময়ে করেন। সেখানে ক্যাম্পাসে নাগরিক সুবিধা বাড়ানো ও তার আধুনিকায়ন সম্পর্কে আলোচনা করেন। এ বিষয়ে মেয়র প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণের ইচ্ছা প্রকাশ করলে উপ-উপাচার্য তাকে স্বাগত জানিয়ে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দেন।


ঢাকা, আগস্ট ০৭(বিডিলাইভ২৪)// আর এ
 
        print


মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.