bdlive24

চট্টগ্রামে বিনিয়োগ করতে আগ্রহী সিঙ্গাপুর

সোমবার আগস্ট ০৭, ২০১৭, ০৯:৩১ পিএম.


চট্টগ্রামে বিনিয়োগ করতে আগ্রহী সিঙ্গাপুর

বিডিলাইভ ডেস্ক: সিঙ্গাপুরের ব্যবসায়ীদের অন্যতম প্রধান সংগঠন সিঙ্গাপুর বিজনেস ফেডারেশনের (এসবিএফ) চেয়ারম্যান এস এস টিও চট্টগ্রামে বিনিয়োগের আগ্রহ প্রকাশ করেছে। এ লক্ষে তিনি আগামী নভেম্বরে চট্টগ্রাম সফরে আসবেন।

চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র (সিসিসিআই) সভাপতি মাহবুবুল আলম বাংলাদেশ-জাপান বিটুবি কনফারেন্সে যোগদান উপলক্ষে সিঙ্গাপুর সফরের সময় গত ৪ আগস্ট এস এস টিও’র সঙ্গে মতবিনিময় করেন।

এ সময় মাহবুবুল আলম প্রায় ৮ হাজার সদস্য সম্বলিত শতবর্ষী চিটাগাং চেম্বারের ঐতিহ্য ও বিভিন্ন কার্যক্রম সম্পর্কে এসবিএফ চেয়ারম্যানকে অবহিত করেন। তিনি সিঙ্গাপুরের ব্যবসায়ীদের চট্টগ্রামে নির্মাণাধীন বিশেষায়িত শিল্পাঞ্চলে শিল্প স্থাপনসহ অবকাঠামো উন্নয়ন ও অন্যান্য খাতে বিনিয়োগের আহবান জানান। চেম্বার সভাপতি দু’দেশের ব্যবসায়ীদের মাঝে সরাসরি কানেক্টিভিটির ওপর বিশেষভাবে গুরুত্বারোপ করে ব্যবসায়ী প্রতিনিধি নিয়ে চট্টগ্রাম সফর ও সমঝোতা চুক্তি স্বাক্ষরের আহবান জানান।

এর জবাবে এসবিএফ চেয়ারম্যান এস এস টিও চট্টগ্রামে বিনিয়োগে আগ্রহ প্রকাশ করেন এবং চিটাগাং চেম্বার সভাপতির প্রস্তাবনায় আগ্রহ প্রকাশ করে এ বছরের নভেম্বরে চট্টগ্রাম সফরের আশাবাদ ব্যক্ত করেন। তিনি বিনিয়োগসহ বিভিন্ন ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা ও সরাসরি কানেক্টিভিটির বিষয়ে সিঙ্গাপুরস্থ ব্যবসায়ী এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষসমূহের সাথে ব্যক্তিগতভাবে যোগাযোগ করবেন বলে আশ্বস্ত করেন।

মতবিনিময়কালে বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিঙ্গাপুরের সভাপতি মির্জা গোলাম সবুরসহ অন্যান্য পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন। সূত্র: বাসস।


ঢাকা, আগস্ট ০৭(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print


মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.