সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

দিপালিকে নিয়ে সাজিবের কোন টেনশন নাই

মঙ্গলবার, আগস্ট ৮, ২০১৭

1063696808_1502192924.jpg
কাহহার সামি :
রোমান্টিক এ্যাকশন ও কমেডি এ তিনের সংমিশ্রণে নির্মিত হচ্ছে নতুন ছবি ‘আমার কোনো টেনশন নাই’। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন সাজিব খান ও দিপালি আক্তার তানিয়া। ছবিটির পরিচালক বশির আহমদ এর ‘আমার কোনো টেনশন নাই’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে নাম ভূমিকার ছবিটি।

এমন নামের পেছনের কারণ জানতে চাইলে পরিচালক বশির আহমদ বলেন, দেশিয় চলচ্চিত্রের বাজার যখন নাজেহাল তখন দর্শক আকৃষ্ট করতে কিছুটা ভিন্নতা তো আনতেই হচ্ছে। নামটি নিয়ে এরই মধ্যে আলোচনা সমালোচনা শুরু হয়েছে।

তিনি আরো বলেন, যে বিষয়ে আলোচনা হবে সে বিষয়ে অবশ্যই সমালোচনা হতে হবে। সমালোচনা হলেই তো নামের স্বার্থকতা। একটি ভালো গল্প ও দর্শকদের কাছে সেটির শৈল্পিক উপস্থাপনই পারে দর্শকের হৃদয় স্পর্শ করতে এমনটাই মনে করে এ পরিচালক।

সাজিব খান বলেন, ছবিটির গল্প আমার কাছে অসাধারণ লেগেছে। মৌলিক গল্পের রোমান্টিক চলচ্চিত্র ‘আমার কোনো টেনশন নাই’। গল্পে দেখা যাবে মিষ্টি মেয়ে কুসুম ও আকাশের প্রেমের রসায়ন। পরিচালক বশির আহমদ ভাই খুবই পরিশ্রমী একজন পরিচালক।

ছবিটিতে এছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন শক্তিমান অভিনেত্রী ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির নানী খ্যাত শবনম পারভিন, কাজী হায়াৎ, অভিনেতা আফজাল শরীফ, লীনা ফেরদৌসী, সরল হাসমত, বিটলু শামীম, শাকিল, মো: সুজন, অর্পা, লিজা খানম সহ বেশ কিছু নতুন মুখ।

ছবিটিতে আইটেম সহ মোট পাঁচটি গান রয়েছে। টাইটেল গানে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় ব্যান্ড তারকা বিপ্লব ( প্রমিথিউস) এছাড়া অন্যান্য গানে কন্ঠ দিয়েছেন, এস আই টুটুল, ইমরান, ক্লোজ আপ ওয়ান খ্যাত নোলক বাবু, মাহবুব মিনেল, সঙ্গীত শিল্পী কণা, স্বরলিপি, খেয়া এবং স্মিতা।

ঢাকা, মঙ্গলবার, আগস্ট ৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ২০৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন