bdlive24

নজরকাড়া অ্যাকশন-রোমান্সে 'বাদশাহো'র ট্রেলার

মঙ্গলবার আগস্ট ০৮, ২০১৭, ০৭:০০ পিএম.


নজরকাড়া অ্যাকশন-রোমান্সে 'বাদশাহো'র ট্রেলার

বিনোদন ডেস্ক: ভারতে ১৯৭৫ সালের জরুরী অবস্থার পরিপ্রেক্ষিতে নির্মিত বলিউড সিনেমা 'বাদশাহো'। অ্যাকশন ধর্মী সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হলো গতকাল।

সেসময় স্বাধীন ভারতের সরকার বিভিন্ন রাজপরিবারের হাতে থাকা সম্পত্তি বাজেয়াপ্ত করার সিদ্ধান্ত গ্রহণ করে। তখনই রাজস্থানের এক রাজবাড়ি থেকে উদ্ধার হয় সোনার বিস্কুট, ছিল আরও অনেক গুপ্তধনও। তবে নিজের সাম্রাজ্যের সম্পত্তি ছেড়ে দিতে নারাজ জয়পুরের রানি গীতাঞ্জলী (ইলিয়ানা ডি-ক্রুজ)। রানির এই সম্পত্তি ফিরিয়ে আনার ভার পরে ভবানীর উপর (অজয় দেবগন)।

তার এই মিশনে সঙ্গী হন ইমরান হাশমি, এষা গুপ্তা, সঞ্জয় মিশ্রা। তাদের বাধা হয়ে দাঁড়াবে খলনায়ক বিদ্যুৎ জামওয়াল।

অভিনেতা-নির্মাতা অজয় দেবগন জানান, চলচ্চিত্র নির্মাণের সময় তিনি সর্বদা তার ভক্তদের মনে রাখেন। 'বাদশাহো' সিনেমার ট্রেলার লঞ্চ করার সময় গণমাধ্যমের সাথে কথা বলেন অজয় দেবগন।

ভক্তদের নিয়ে তিনি বলেন, 'আমি মনে করি তারা আপনাকে স্টার বানাচ্ছে, তাই তাদের মতামত বিবেচনা করা উচিত। তারা সত্যি আপনাকে ভালবাসে এবং তারা জানে তারা আপনার কাছ থেকে কি চায়। তাই আমি মনে করি তাদের মতামতের বিষয়টি দেখা উচিত।'

৪৮ বছর বয়সেও এই সিনেমায় নিজের স্টান্ট নিজেই করেছেন অজয় দেবগন। সিনেমাটি পরিচালনা করেছেন মিলন লুথরিয়া। টি-সিরিজের ব্যানারে চলচ্চিত্রটি প্রযোজনা করছেন গুলশান কুমার, ভূষণ কুমার ও কৃষাণ কুমার। আগামী ১ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে 'বাদশাহো'।


ঢাকা, আগস্ট ০৮(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print

এই বিভাগের আরও কিছু খবর






মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.