bdlive24

'আদালতের হাত সংসদকে ছোঁয়ার মতো লম্বা নয়'

বুধবার আগস্ট ০৯, ২০১৭, ১২:৪২ এএম.


'আদালতের হাত সংসদকে ছোঁয়ার মতো লম্বা নয়'

বিডিলাইভ ডেস্ক: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আদালতের রায় নিয়ে কথা বলতে চাই না। কিন্তু আদালতের হাত এত লম্বা হয়নি যে সংসদকে ছুঁতে পারে। ওদের হাত এত লম্বা নয়।

মঙ্গলবার বিকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সংসদের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে মন্তব্য করে তিনি বলেন, তারা জেনেশুনেই সংসদকে অপমান করছে। রাষ্ট্রপতিকে নির্বাচন করে সংসদ। আর রাষ্ট্রপতি বিচারপতি নিয়োগ দেন। অতএব এই সংসদকে কেউ অসম্মান করতে পারে না।

মোহাম্মদ নাসিম বলেন, সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। এ নির্বাচনে জনগন যে রায় দেবে তা আমরা মেনে নেব।

বিএনপিকে সতর্ক করে তিনি বলেন, ছোট ভুল শোধরানো যায়, কিন্তু বড় ভুলের ক্ষমা নেই। বড় ভুল করে দেশকে অন্ধকারের দিকে নিবেন না। চক্রান্ত করে লাভ নেই। বিএনপির বন্ধুদের বলি, আদালতের দরজায় ঘোরেন; আমাদের অসুবিধা নেই।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুর, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ বক্তব্য রাখেন।


ঢাকা, আগস্ট ০৯(বিডিলাইভ২৪)// ই নি
 
        print

এই বিভাগের আরও কিছু খবর






মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.