সর্বশেষ
রবিবার ৫ই ফাল্গুন ১৪২৪ | ১৮ ফেব্রুয়ারি ২০১৮

কুমিল্লা ইউনির্ভাসিটি ডিবেটিং সোসাইটির কমিটি গঠন

2017-08-09 11:57:05

829996939_1502258225.jpg
কুবি প্রতিনিধি :
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একমাত্র বিতর্ক সংগঠন 'কুমিল্লা ইউনির্ভাসিটি ডিবেটিং সোসাইটি'র ১ম কার্যনির্বাহী পরিষদ (২০১৭-২০১৮) গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হয়েছেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই) বিভাগের আদনান কবির ও সাধারণ সম্পাদক হয়েছেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের মো: রাজিব হোসেন সানি।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সমাজবিজ্ঞান অনুষদ ভবনে অনুষ্ঠিত এক সাধারণ সভায় ১৯ সদস্যের এ পরিষদ ঘোষণা করেন ডিবেটিং সোসাইটির আহবায়ক ইসরাত জাহান লিপা।

পরিষদের অন্যান্য সদস্যরা হলেন, বিথী আক্তার, ফয়জুর রহমান তন্ময় ও কাশপিয়া মাহজুবা (সহ-সভাপতি), আল ইমরান, মো: আবদুল আজিজ, আসমা আক্তার (যুগ্ম সাধারণ সম্পাদক), মো: আলী হোসেন (প্রচার ও প্রকাশনা সম্পাদক), লিউজা আক্তার (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), মো: ইমরান হোসাইন (সংস্কৃতি ও অনুষ্ঠান বিষয়ক সম্পাদক), ফারিদ মোস্তাকিম (অর্থ সম্পাদক), মো: নাজমুল হোসেন (দপ্তর সম্পাদক), সাদিয়া আফরিন দীপা (প্রশিক্ষণ ও সমন্বয় সম্পাদক), দীপ্ত ব্রত দাস (তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), মো: আব্দুর রহমান, শরীফুল ইসলাম, সানজানা আফরিন ও ফরজানা ইসলাম (কার্যনির্বাহী সদস্য)।

পরিষদ ঘোষণার সময় ডিবেটিং সোসাইটির মডারেটর ও নৃবিজ্ঞান বিভাগের শিক্ষক মো: আসাদুজ্জামান এবং উপদেষ্টা ও একই বিভাগের শিক্ষক আবদুর রহমান উপস্থিত ছিলেন। চলতি বছরের জুলাই থেকে শুরু হয়ে ২০১৮ সালের জুন পর্যন্ত মেয়াদকালের জন্য এ কমিটি গঠন করা হয়েছে

কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে,
শাহাদাত বিপ্লব

ঢাকা, 2017-08-09 11:57:05 (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি 0 বার পড়া হয়েছে