সর্বশেষ
শুক্রবার ৮ই আষাঢ় ১৪২৫ | ২২ জুন ২০১৮

একরামুল করিমকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ

বুধবার, আগস্ট ৯, ২০১৭

970971904_1502292330.jpg
বিডিলাইভ রিপোর্ট :
৪ সদর, সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী'কে ফেইসবুকের মাধ্যমে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সুধারাম থানা পুলিশ ১ যুবককে আটক করেছে।

হুমকির প্রতিবাদে বুধবার বিকেলে নোয়াখালী জেলা শহর মাইজদীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন মুক্তিযোদ্ধা নাগরিক সমাজ। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী সমর্থক।

নোয়াখালী মুক্তিযোদ্ধা নাগরিক সমাজ ও জেলা সভাপতি অ্যাডভোকেট নাজমুল হকের সভাপতিত্বে ও শহর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টুর সঞ্চালনায় বিকেল ৪টায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, নোয়াখালী ৪ আসনের সংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, সহ-সভাপতি আবু তাহের, মো. শাহজাহান, যুগ্ন সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান, আবদুল মোমিন বিএসসি, পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদ উল্লাহ খান সোহেল, জেলা আওয়ামী লীগের তথ্যও গবেষণা সম্পাদক অ্যাড. আলতাফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান, সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ওমর ফারুক, সাধারণ সম্পাদক হানিফ চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন-সম্পাদক বাসব সরকার প্রমুখ।

এসময় এমপি একরাম বলেন, আমাকে যারা ফেসবুক মেসেজের মাধ্যমে হত্যার হুমকি দিয়েছে, তাদের স্পষ্টভাবে বলছি আমরা জাতির জনক বঙ্গবন্ধুর আর্দশের সন্তান। ১৫ আগষ্ট যেদিন বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিলো, সেদিন থেকে আমরা ভয়কে ভুলে গেছি। আমরা মুজিবের সন্তানরা মৃত্যুকে ভয় করিনা। আমি আমার জনগণকে ভালোবাসি। আমার ভয় আমার ছাত্রলীগের সন্তানদের নিয়ে। যাদের রক্ষার্তে আমি হাসিমুখে আমার জীবন দিতে এতটুকু পিছপা হবনা।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা আমাকে যে ভালোবাসা দেখিয়েছ তা আমার কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। আমি মরে গেলে বা আমার পর যিনি নেতৃত্বে আসবেন তাকেও তোমাদের ভারোবাসায় সিক্ত করবে এটি আমার অনুরোধ। জনগণকে সাথে নিয়ে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে আগামী নির্বাচনেও বিজয়ী করার জন্য সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান এমপি।

এসময় যারা একরামুল করিম এমপিকে হত্যার হুমকি দিয়েছে তাদের প্রত্যক্ষ ও পরোক্ষ ইন্দন দাতাদের খুঁজে বের করে শাস্তির দাবি জানান বক্তারা।

ঢাকা, বুধবার, আগস্ট ৯, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন