সর্বশেষ
শনিবার ৬ই শ্রাবণ ১৪২৫ | ২১ জুলাই ২০১৮

ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

বৃহস্পতিবার, আগস্ট ১০, ২০১৭

1396074977_1502342187.jpg
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন একজন। নিহত ব্যক্তির নাম মামুন মিয়া। এই ঘটনায় আহত হয়েছেন চার পুলিশ সদস্য।

গতকাল বুধবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার শাহজাদাপুর-শাহবাগপুর সড়কের দেওরা এলাকায় এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, একটি বল্লম, একটি রামদা, দুটি ছুরি, দুটি তাজা কার্তুজ ও আটটি খোসা উদ্ধার করা হয়েছে বলে জানা যায়।

পুলিশের ভাষ্যমতে, মামুন মিয়া এলাকার চিহ্নিত অপরাধী ছিলেন। তার বিরুদ্ধে সরাইল থানায় দুটি ডাকাতির মামলাসহ চারটি মামলা রয়েছে। মামুন সরাইল উপজেলার দেওরা গ্রামের শফিউদ্দিনের ছেলে। গতকাল বেলা তিনটার দিকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার দাশপাড়া এলাকা থেকে তাকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।

পরে মামুনের দেওয়া তথ্য অনুযায়ী বিভিন্ন সময় ডাকাতি করা মালামাল উদ্ধারে অভিযানে যায় পুলিশ। রাত একটায় দেওরা এলাকায় পৌঁছালে মামুনের সহযোগীরা তাকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়। ওই সময় পুলিশ ১৬টি গুলি ছোড়ে। পাল্টা ৩০ থেকে ৩৫টি গুলি ছোড়ে মামুনের সঙ্গীরা। রাত দেড়টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মামুনের লাশ উদ্ধার করে।

‘বন্দুকযুদ্ধে’ আহত হয়েছেন সরাইল থানার দ্বিতীয় কর্মকর্তা ওহীদুর রহমান, কনস্টেবল শাহাদাত হোসেন, আজিজ মিয়া ও মিজানুর রহমান। তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ মামুনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এই ঘটনায় পুলিশ বাদী হয়ে দুটি মামলা করেছে বলে জানিয়েছে পুলিশ।

ঢাকা, বৃহস্পতিবার, আগস্ট ১০, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৫৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন