সর্বশেষ
রবিবার ৫ই ফাল্গুন ১৪২৪ | ১৮ ফেব্রুয়ারি ২০১৮

নোবিপ্রবিতে আইডিয়া ইনোভেশন কর্মশালা অনুষ্ঠিত

2017-08-10 17:59:32

999279469_1502366372.jpg
নোবিপ্রবি প্রতিনিধি :
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেলো আইসিটি ডিভিশন এর উদ্দোগে আইডিয়া ইনোভেশন কর্মশালা "স্কিল ডেভেলপমেন্ট ফর মোবাইল গেইম এন্ড এ্যাপ্লিকেশন"।  

আজ ১০ই আগস্ট বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগে এ কর্মশালার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মো. আব্দুর রশিদ, চেয়ারম্যান, ইইই বিভাগ, নোবিপ্রবি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. এম জেনি আলম রাবিদ, প্রজেক্ট ম্যানেজার, স্কিল ডেভেলপমেন্ট ফর মোবাইল গেইম এন্ড এ্যাপ্লিকেশন প্রজেক্ট। আরো ছিলেন ড. এম আশিকুর রহমান, চেয়ারম্যান, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ, নোবিপ্রবি এবং ড. হুমায়ুন কবির, চেয়ারম্যান, কম্পিউটার সাইন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ, নোবিপ্রবি।

এতে কম্পিউটার সাইন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সকল শিক্ষক, শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করে।

উল্লেখ্য যে কর্মশালার একপর্যায়, আইসিটি ডিভিশন-এর পক্ষ হতে নোবিপ্রবিতে মোবাইল গেইম এন্ড এ্যাপ্লিকেশন ডেভেলপমেন্টের জন্য একটি ল্যাব তৈরি করে দেবার অঙ্গীকার করা হয়।

ঢাকা, 2017-08-10 17:59:32 (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি 0 বার পড়া হয়েছে