bdlive24

আয়ুর্বেদিক ওষুধ খেয়ে মায়ের মৃত্যু, ছেলে অসুস্থ

বৃহস্পতিবার আগস্ট ১০, ২০১৭, ০৯:১৮ পিএম.


আয়ুর্বেদিক ওষুধ খেয়ে মায়ের মৃত্যু, ছেলে অসুস্থ

বিডিলাইভ রিপোর্ট: রাজধানীর মিরপুর এলাকায় আয়ুর্বেদিক ওষুধ খেয়ে মায়ের মৃত্যু ও ছেলে গুরুতর অসুস্থ হয়েছেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ফয়জুন্নাহার নামের (৬৫) বছরের এক বৃদ্ধার। এ ঘটনায় তার ছেলে তানজিম মোল্লা (৩৮) গুরুতর অসুস্থ হয়েছেন। তার পাকস্থলী ওয়াশ করছে হাসপাতাল কর্তৃপক্ষ।

মৃত ফয়জুন্নাহারের ছেলে তানভীর মোল্লা বলেন, আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার সময়ে আমার মায়ের পেটের ব্যাথা হয়। তখন আমার ভাই তানজিম তাকে আয়ুর্বেদিক ওষুধ তৈরি করে খাওয়ায় এবং তিনি নিজেও খায়। এরপর তারা দুইজনেই গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে তাদেরকে সন্ধ্যা ছয়টার সময়ে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ছয়টার সময়ে ফয়জুন্নাহারকে মৃত ঘোষণা করেন।

মৃত ফয়জুন্নাহার তার স্বামী সন্তান নিয়ে মিরপুর ১৪ নম্বরের হাউজিং স্টাফ কোয়ার্টারের ১০-ক, আট নম্বর বিল্ডিংয়ে বসবাস করতেন।

ঘটনার সত্যতা স্বীকার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ঘটনাটি স্থানীয় থানাকে অবহিত করা হয়েছে।


ঢাকা, আগস্ট ১০(বিডিলাইভ২৪)// ই নি
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.