সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

অ্যাঞ্জেলিনাকে ফিরে পেতে মদ্যপান ছেড়ে দিয়েছেন ব্র্যাড

শুক্রবার, আগস্ট ১১, ২০১৭

1922131019_1502392176.jpg
বিনোদন ডেস্ক :
অ্যাঞ্জেলিনা জোলিকে নিজের জীবনে ফিরে পেতে মদ্যপান ছেড়ে দিয়েছেন ব্র্যাড পিট। তাদের বিবাহবিচ্ছেদও হচ্ছে না। প্রায় এক দশক ধরে প্রেম, তারপর দুবছরের বিবাহিত জীবন।

কিন্তু সবকিছুতে ইতি টেনে ২০১৬ সালের সেপ্টেম্বরে বিবাহবিচ্ছেদ ঘোষণা করেন হলিউডের এই পাওয়ার কাপল। অবশেষে নিজের কিছু বদভ্যাস বদলে ফের অ্যাঞ্জেলিনাকে নিজের জীবনে ফিরিয়ে আনতে চলেছেন ব্র্যাড।

ব্র্যাডের নেশা করার স্বভাবের জন্যেই ব্র্যাঞ্জেলিনার সম্পর্ক একসময় বিষিয়ে ওঠে। তারপর ছেলে ম্যাডক্সের সঙ্গে ব্র্যাডের ইউরোপ সফর থেকে ফেরার সময় কিছু কথা কাটাকাটি হয়। এমনকি সেই কথা কাটাকাটি মারধর পর্যন্ত গড়ায়। এরপরই অ্যাঞ্জেলিনা সিদ্ধান্ত নেন বিচ্ছেদের।

গেলো জানুয়ারিতে হলিউডের এই জুটি একজন ব্যক্তিগত বিচারক নিয়োগ করেন, তাদের বিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন করার জন্য। সেইসময় ব্র্যাডের ওপর থেকে সমস্ত অভিযোগ প্রত্যাহার করে নেন জোলি। তবে সমস্ত অভিযোগ থেকে অব্যহতি দিলেও, নিজের মন থেকে ব্র্যাডকে ছেঁটে ফেলতে পারেননি জোলি।

ছয় সন্তানকে নিয়ে নিজেদের প্রাসাদের মতো বাড়ি থেকে অ্যাঞ্জেলিনা বেরিয়ে আসতে পারলেও, ব্র্যাডকে মন থেকে বের করতে পারেননি তিনি। এদিকে ব্র্যাডও জোলিকে ফিরে পেতে ছিলেন মরিয়া। অবশেষে দুজনেই সমঝোতার কথা ভাবছেন।

বিবাহবিচ্ছেদ প্রক্রিয়াটি এগিয়ে নিয়ে যাওয়ার জন্য দুপক্ষই এখনও পর্যন্ত তেমন কোনও উদ্যোগ নেননি। এদিকে ব্র্যাড মদ্যপান ছেড়ে দেওয়ায়, সম্পর্কটাকে দ্বিতীয় সুযোগ দিতে হয়তো মনে মনে কিছুটা প্রস্তুত অ্যাঞ্জেলিনা।

জোলির এক বন্ধু জানান, যদি পিট ভালো বাবা হয়ে ওঠার প্রতিশ্রুতিতে অটল থাকেন, জোলিকে ফিরে পেতে পারেন। যদিও কিছু কিছু পত্রিকার দাবি, আবেগ নয়, বাস্তবতার কারণে স্থগিত আছে দুজনের বিচ্ছেদ। এটা শুধু তাদের সন্তানদের কথা ভেবে। দুজনেই সন্তানদের বেশি প্রাধান্য দেন। মনোমালিন্যের পর তাদের সম্পর্কে নাকি খুব একটা পরিবর্তন আসেনি।

ঢাকা, শুক্রবার, আগস্ট ১১, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ২১৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন