সর্বশেষ
বৃহঃস্পতিবার ৯ই ফাল্গুন ১৪২৪ | ২২ ফেব্রুয়ারি ২০১৮

এবার কুষ্টিয়ায় এতিম শিশুকে গাছে বেঁধে মারধর

2017-08-11 17:15:38

1350363251_1502450138.jpg
বিডিলাইভ ডেস্ক :
কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় মোবাইল চুরির অভিযোগে জুয়েল (৭) নামে এতিম এক শিশুকে আম গাছে বেঁধে বেধড়ক মারধরের অভিযোগে উঠেছে। এই ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, তানজেল (৪০) ও তার শাশুড়ি রোকেয়াকে (৫৮)। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামি মীর আক্কাস ওরফে মিরুকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

জানা যায়, গ্রেপ্তার তানজেলের এক নিকটাত্মীয়ের মোবাইল ফোন চুরি হলে জুয়েল ও আসিফ নামের দু’শিশুকে বাড়ি থেকে ধরে নিয়ে এসে নিজের বাড়ির সামনে আম গাছের সঙ্গে বেঁধে ফেলে তানজেল ও তার সহযোগী মিরু।

এ সময় পরিবারের চাপে আসিফকে ছেড়ে দিলেও এতিম শিশু জুয়েলের দু’হাত দড়ি দিয়ে বেঁধে আমগাছের সঙ্গে টানিয়ে ডাল দিয়ে পেটাতে থাকে তানজেল। এসময় তানজেলের শাশুড়ি রোকেয়া ও মিরুও শিশুটিকে নির্যাতনে অংশ নেয়। অনেক কান্নাকাটি করলেও মন গলেনি নির্যাতনকারীদের।

পরে জুয়েলের ভাই রুবেল মিয়া এসে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। ছোট ভাইকে গাছে বেঁধে নির্যাতনের বিচার চান রুবেল।

অন্যদিকে নির্যাতনের সময় মোবাইলে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ক্ষোভ প্রকাশ করেছেন এলাকাবাসী। তারাও শিশু নির্যাতন বন্ধে এই ঘটনার দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবি করেন।

কুমারখালী থানার ওসি আব্দুল খালেক জানান, গতকাল বৃহস্পতিবার রুবেল মিয়া ৩ জনের নামে অভিযোগ দায়ের করলে পুলিশ তা আমলে নিয়ে দ্রুত তানজেল ও তার শাশুড়ি রোকেয়াকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে। অপর আসামি মীর আক্কাস ওরফে মিরুকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

ঢাকা, 2017-08-11 17:15:38 (বিডিলাইভ২৪) // আর এ এই লেখাটি 0 বার পড়া হয়েছে