bdlive24

ভন্ডপীর পেয়ারকে নিয়ে যমুনা টিভির সেই প্রতিবেদন (ভিডিও)

শনিবার আগস্ট ১২, ২০১৭, ০১:৫৬ এএম.


ভন্ডপীর পেয়ারকে নিয়ে যমুনা টিভির সেই প্রতিবেদন (ভিডিও)

বিডিলাইভ ডেস্ক: যমুনা টিভির জনপ্রিয় অনুষ্ঠান '৩৬০ ডিগ্রি' অনুষ্ঠানে গ্রেফতার হওয়া একজন ভণ্ড পীরের অপকর্ম নিয়ে প্রামাণ্য বিভিন্ন তথ্য, ছবি ও ফুটেজসহ বিশেষ অনুষ্ঠান প্রচারিত হয়েছে। লালসালু যুগে যুগে শিরোনামে শুক্রবার রাত ৯টা ২০ মিনিটে এ অনুষ্ঠান প্রচারিত হয়।

আহসান হাবীব পেয়ার নামের ওই তরুণ ভণ্ড পীর দরিদ্র অসহায় মানুষকে নিয়ে এবং ধর্মীয় আবেগঘন প্রতিবেদন প্রচার করে ইউটিউবে বেশ জনপ্রিয়তা অর্জন করেন। কিন্তু এর আড়ালে চালাতেন তার নানা অপকর্ম। গত মাসে পুলিশ তাকে আটক করে।

অসহায় মানুষকে সহায়তার আবেদন করে টাকা উঠিয়ে তার সিংহভাগই নিজে পকেটস্থ করতেন। আর জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে বেশ কয়েকজন তরুণীর সঙ্গে তৈরি করেন প্রেমের সম্পর্ক। এক পর্যায়ে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক করে তা ভিডিওতে ধারণ করেন। এরপর সংশ্লিষ্ট তরুণীদেরকে ব্ল্যাকমেইল করে আদায় করতে টাকা।

কয়েকজন ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে এ বিষয়ে অনুসন্ধান চালায় যমুনা টিভি। গোয়েন্দারাও তৎপর হন পেয়ারের অপকর্ম সম্পর্কে তথ্য-প্রমাণ জোগাড়ে। অনুসন্ধানকালে পেয়ারের ব্যক্তিগত কম্পিউটার থেকে উদ্ধার করা হয় তার নিজস্ব ক্যামেরাপারর্সনের ধারণকৃত একাধিক পর্নো ভিডিও ও ছবি। এসবের সমন্নয়েই তৈরি হয়েছে '৩৬০ ডিগ্রি' এ পর্ব। যুগান্তর


ঢাকা, আগস্ট ১২(বিডিলাইভ২৪)// কে এইচ
 
        print


মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.